নীড় পাতা / উত্তরবঙ্গ / হিলিতে প্রতিপক্ষের লাঠির আঘাতে স্বামী-স্ত্রীর মৃত্যু আটক-৩

হিলিতে প্রতিপক্ষের লাঠির আঘাতে স্বামী-স্ত্রীর মৃত্যু আটক-৩

নিজস্ব প্রতিবেদক, হিলি :
দিনাজপুরের হাকিমপুর হিলিতে বাড়ির পার্শে উঠান (খলার) আগাছা কাটাকে কেন্দ্র করে স্বামী-স্ত্রীকে কুপিয়ে হত্যা করেছে আপন চাচা ও তার পরিবারের সদস্যরা। এঘটনায় তিনজনকে আটক করেছে থানা পুলিশ।
গতকাল বৃহস্পতিবার উপজেলার বোয়ালদাড় ইউনিয়নের বোয়ালদাড় মুন্সীপাড়া এলাকায় এই ঘটনা ঘটে। পরে স্থানীয়রা তাদের গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে দিনাজপুর আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দুপুরে স্বামী আতিয়ার রহমান মুন্সি ও সন্ধ্যা ৬ টার দিকে স্ত্রী জাহানারা বেগমের মৃত্যু হয়।নিহত আতিয়ার মুন্সি (৭৩) একই গ্রামের মৃত আফাজ উদ্দিনের ছেলে এবং নিহত জাহানারা বেগম (৬২) আতিয়ারের স্ত্রী।

নিহত আতিয়ার রহমান এর দুই ছেলে আজিদ হোসেন ও আজিজুর রহমান এবং দুই মেয়ে আরজেনা ও অবিজন হ্যাপি চারজন ঢাকা শহরে চাকুরির জন্য সেখানে অবস্থান করেন।
আটককৃতরা হলেন,চাচা লুৎফর রহমান মুন্সী (৭০) তার স্ত্রী মেহেনিগার (৬০) ও ছোট ভাই শহিদুল ইসলাম খাজেম মুন্সি (৫৬)।

প্রত্যক্ষদর্শী ও ইউপি সদস্য মোতালেব হোসেন জানান,বৃহস্পতিবার সকালে বাড়ির পাশের উঠান (খলার) আগাছা পরিষ্কার করছিলেন আতিয়ার রহমান ও তার স্ত্রী জাহানারা বেগম। এসময় হঠাৎ উত্তেজিত হয়ে তার উপরে হামলা করেন চাচা লুৎফর রহমান মুন্সী ও তার পরিবারের সদস্যরা। এসময় মাথায় গুরুতর আঘাত পেয়ে জখম হোন আতিয়ার রহমান ও তার স্ত্রী জাহানারা বেগম। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে প্রথমে হাকিমপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেন। পরে অবস্থার অবনতি হলে তাদেরকে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান চিকিৎসক।চিকিৎসাধীন অবস্থায় আতিয়ার রহমান দুপুরে মারা যান এবং তার স্ত্রী জাহানারা বেগম সন্ধ্যায় চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন।

হাকিমপুর থানার অফিসার ইনচার্জ আবু সাঁয়েম জানান,এঘটনায় তিনজনকে আটক করা হয়েছে।বাকি আসামীদের আটকের চেষ্ঠা চলছে। আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।তাদের বিরুদ্ধে নিহতের ছেলে বাদি হয়ে একটি মামলা দায়ের করেছেন। ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে।

আরও দেখুন

নাটোরে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক: রাজনৈতিক পূর্ব শত্রুতার জেরে নাটোরে ছাত্রলীগের এক কর্মীকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। …