নীড় পাতা / উত্তরবঙ্গ / হিলিতে নিখোঁজের ৭ মাসেও সন্ধান মেলেনি মানসিক ভারসাম্যহীন জুলেখা বেগমের

হিলিতে নিখোঁজের ৭ মাসেও সন্ধান মেলেনি মানসিক ভারসাম্যহীন জুলেখা বেগমের

নিজস্ব প্রতিবেদক,হিলি (দিনাজপুর):
দিনাজপুরের হিলিতে নিজ বাড়ি থেকে নিখোঁজ হওয়ার প্রায় ৭ মাসেও সন্ধান মেলেনি অসহায়,মানসিক ভারসাম্যহীন জুলেখা বেগমের। তার তিন ছেলে তাদের আত্নীয়—স্বজনের বাড়িসহ বিভিন্ন স্থানে খোঁজ করে তাদের মাকে না পাওয়ায় চরম আতঙ্কের মধ্যে রয়েছেন। তিনি হাকিমপুর পৌর সভার চন্ডিপুর এলাকার মরহুম বীর মুক্তিযোদ্ধা ফারাজ উদ্দিনের স্ত্রী।
জুলেখা বেগমের মেজো ছেলে বোখারী জানান, আমার মা দীর্ঘ তিন বছর যাবত মানসিক সমস্যায় ভুগছিলেন। অন্যান্য দিনের মত গত বছরের ১৫/০৬/২০২৩ ইং তারিখ রোজ বৃহস্পতিবার নিজ বাড়ী থেকে বের হয়ে আর বাড়ি ফিরে আসেনি। তার মার সন্ধানে বিভিন্নস্থানে খোঁজ—খবর করছেন পরিবারের লোকজন। কোথাও কোনো হদিস না পাওয়ায় ওই দিন রাতেই ১৫/০৬/২০২৩ রোজ বৃহস্পতিবার হাকিমপুর থানায় একটি সাধারণ ডায়েরী করেন। এরপরেও আমরা মাইকিং, পোস্টারিং করেও খুজে পাইনি। নিখোঁজের সময় পরনে ছিল গোলাপী রংয়ের মেক্সি ও হলুদ রংয়ের ওড়না এবং গায়ের রং ফসার্,উচ্চতা ৪ ফুট ৮ ইঞ্চি।
তার ছেলে বোখারী আরও জানান,আমরা গরীব মানুষ।জীবিকার সন্ধানে প্রতিদিন অটো নিয়ে কাজে বের হতে হয়। কাজ না করলে পেটে ভাত জোটে না। আমার মা তার নাম জুলেখা শুধু এইটুকু বলতে পারেন। তা ছাড়া আর কিছু বলতে পারে না।এই তীব্র শীতে অসহায় মানুষটি কোথায় কিভাবে আছেন? যদি কোন স্বহৃদয়বান আমার মার খোঁজ পান তাহলে নিকটস্থ থানায় অথবা নিন্মোক্ত নাম্বারে খোঁজ দেওয়ার জন্য বিশেষভাবে অনুরোধ জানিয়েছেন। তার ছেলে বোখারী মোবাইল নং ০১৯২৪৪০২১৭৩।

আরও দেখুন

চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের বিরুদ্ধে ভিত্তিহীন অভিযোগ তুলায় সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিবেদক: গত নির্বাচনে পরাজিত প্যানেলের কতিপয় সদস্য নিজেদের স্বার্থ হাসিলের জন্য দু’জন পরিচালকের নেতৃত্বে …