শনিবার , এপ্রিল ২৭ ২০২৪
নীড় পাতা / সাহিত্য ও সংস্কৃতি / ইতিহাস ও ঐতিহ্য / হিলিতে জাতীয় শোক দিবস পালিত

হিলিতে জাতীয় শোক দিবস পালিত

নিজস্ব প্রতিবেদক, হিলি
হিলিতে আলোচনা সভা, দোয়া মাহফিলসহ দিনব্যাপী নানা আয়োজনের মধ্য দিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হচ্ছে। এউপলক্ষ্যে বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টায় উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিত্বে পুষ্পস্তবক অর্পনের মাধ্যমে দিবসের শুভ সুচনা করা হয়।

পরে উপজেলা পরিষদ হলরুমে হাকিমপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুর রাফিউল আলমের সভাপতিত্বে আলোচনাসভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান হারুন উর রশীদ হারুন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, হাকিমপুর সার্কেলের সিনিয়র সহকারি পুলিশ সুপার আখিউল ইসলাম, পৌরমেয়র জামিল হোসেন চলন্তসহ অনেকে।

সভায় বক্তারা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনি ও তার কর্মের নানা বিষয় তুলে ধরে বক্তব্য রাখেন। সেই সাথে সকলকে শোককে শক্তিতে রুপান্তর করে তার স্বপ্নের সোনার বাংলাদেশ গঠনে অগ্রনী ভুমিকা পালনের আহবান জানানো হয়। এর পরে তার রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

আরও দেখুন

হিলিতে নসিমনের সাথে মোটরসাইকেলের সংঘর্ষে দুই বন্ধুর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক,হিলি:দিনাজপুরের হিলিতে গরু বাহী ভটভটির (শ্যালোচালিত ইঞ্জিনের) ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহীর নিহত হয়েছেন।শুক্রবার দুপুরের …