নীড় পাতা / উত্তরবঙ্গ / দিনাজপুর / হিলিতে ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করছে র‌্যাব—৫ ক্যাম্পের সদস্যরা

হিলিতে ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করছে র‌্যাব—৫ ক্যাম্পের সদস্যরা


নিজস্ব প্রতিবেদক, (দিনাজপুর):
দিনাজপুরের হিলিতে ৫১৫ পিচ ইয়াবাসহ মোঃ বয়েজ মিয়া (৫৪), মোছাঃ মনোয়ারা বেগম (৪০) নামে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করছে জয়পুরহাট র‌্যাব—৫ ক্যাম্পের সদস্যরা।

রোববার রাত সাড়ে ৮ টায় পৌর শহরের চুরিপট্টি এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। আজ সোমবার দুপুরে হাকিমপুর থানা পুলিশের কাছে হস্তান্তর করেন। গ্রেফতারকৃতরা চুরিপট্টি মহল্লার মৃত আব্দুস সামাদের ছেলে ও একই এলাকার মৃত কামরুজ্জামানের স্ত্রী।

হাকিমপুর থানার অফিসার ইনচার্জ মো: দুলাল হোসেন জানান, র‌্যাবের গোয়েন্দা তথ্যের ভিত্তিতে, র‌্যাব—৫, সিপিসি—৩, জয়পুরহাট এর চৌকস আভিযাানিক একটি দল গতকাল রাতে হাকিমপুরের চুরিপট্টি এলাকায় অভিযান চালিয়ে দুজন মাদক ব্যবসায়ীকে তল্লাশি করে ৫১৫ পিচ ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে আজ সোমবার থানায় হস্তান্তর করেন। গ্রেফতারকৃত আসামী বয়েজ একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। সে সীমান্তবর্তী এলাকা থেকে মাদক সংগ্রহ করে মনোয়ারা বেগম এর মাধ্যমে জয়পুরহাট ও দিনাজপুরের বিভিন্ন এলাকায় খুচরা ও পাইকারী বিক্রি করে থাকে।

আরও দেখুন

নাটোরে প্রচারণাকালে দুই চেয়ারম্যান পদপ্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ 

নিজস্ব প্রতিবেদক: নাটোর সদর উপজেলার প্রতিদ্বন্দ্বী ২ চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মাঝে সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষে …