মঙ্গলবার , এপ্রিল ৩০ ২০২৪
নীড় পাতা / জাতীয় / হাজারো মানুষের স্বাস্থ্য পরীক্ষা এবং চিকিৎসা দিচ্ছেন সঞ্জয়

হাজারো মানুষের স্বাস্থ্য পরীক্ষা এবং চিকিৎসা দিচ্ছেন সঞ্জয়

নিজস্ব প্রতিবেদক: 
হাজারো মানুষের স্বাস্থ্য পরীক্ষা এবং প্রাথমিক চিকিৎসা দিচ্ছেন সরকারি ব্রজ সুন্দরী ও স্বাস্থ্য কেন্দ্রের ফার্মাসিস্ট পুষ্টিবিদ সঞ্জয় কুমার সরকার। গত ৩০ মে থেকে আজ পর্যন্ত তিন দিনব্যাপী নাটোর শ্রী শ্রী জয় কালী বাড়ি মন্দির প্রাঙ্গণে এই স্বাস্থ্য ক্যাম্পের আয়োজন করে নাটোর সিভিল সার্জন অফিস। সাত দিনব্যাপী চলমান হরিনাম সংকীর্তন অনুষ্ঠানের আশা হাজার হাজার নারী পুরুষ শিশু ভক্তবৃন্দকে এই সেবা দিয়ে যাচ্ছেন তিনি। সিভিল সার্জন অফিসের তত্ত্বাবধানে এবং সহযোগিতায় সরকারি ঔষধপত্র দিয়ে তিনি নিরলসভাবে এই সেবা দিয়ে যাচ্ছেন।

উপস্থিত ভক্তবৃন্দ তার এই সেবায় অত্যন্ত খুশি। এমনই একজন ভক্ত জিতেন্দ্রনাথ জানান এই গরমের মধ্যে ভিড়ে কীর্তন শুনতে এসে তিনি অসুস্থ বোধ করলে সঙ্গে সঙ্গেই সঞ্জয় কুমারের কাছে গিয়ে স্বাস্থ্য পরীক্ষা এবং ঔষধপত্র গ্রহণ করেন। এক নারী ভক্ত শর্মা রানী জানানো আমাদের মত বয়স্ক মানুষের এখানে ফ্রি স্বাস্থ্যসেবা পেয়ে খুবই ভালো লাগছে।
এক প্রতিক্রিয়ায় সঞ্জয় সরকার জানান, অফিস ছুটির পরে এইখানে এসে ভক্তবৃন্দের সেবাশশ্রূষা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। তিনি জানান শুধুমাত্র এই জয় কালীর বাড়িতেই নয় যেকোনো সরকারি অনুষ্ঠানে বা জাতীয় দিবসে তিনি অনুষ্ঠানে আগত রোগীদের সেবাশশ্রূষা করে যাচ্ছেন। ভবিষ্যতে মানুষের পাশে থেকে তাদের সেবা যত্ন করে যেতে চান তিনি।

আরও দেখুন

বান্দরবানে সন্ত্রাসীদের বিরুদ্ধে কঠোর অবস্থানে যাচ্ছে সরকার

নিউজ ডেস্ক: বান্দরবানে হামলা ও ব্যাংক লুটকারী সন্ত্রাসীদের বিরুদ্ধে সরকার কঠোর অবস্থানে যাচ্ছে বলে হুঁশিয়ারি …