নীড় পাতা / উত্তরবঙ্গ / দিনাজপুর / হাকিমপুর প্রেসক্লাবে দ্বি-বার্ষিক নির্বাচনে সভাপতি জাহিদ,সাধারণ সম্পাদক বুলু

হাকিমপুর প্রেসক্লাবে দ্বি-বার্ষিক নির্বাচনে সভাপতি জাহিদ,সাধারণ সম্পাদক বুলু

নিজস্ব প্রতিবেদক ,হিলি:
দিনাজপুরের হাকিমপুর প্রেসক্লাবের কার্যনির্বাহী পরিষদের দ্বি- বার্ষিক নির্বাচনে সভাপতি ও এনটিভি, ইত্তেফাক পত্রিকার হিলি প্রতিনিধি জাহিদুল ইসলাম জাহিদ, সহ-সভাপতি এটিএম রবিউল ইসলাম সুইট, সাধারণ সম্পাদক ও জিটিভি, খোলা কাগজের হিলি প্রতিনিধি আনোয়ার হোসেন বুলু, যুগ্ন সাধারণ সম্পাদক দৈনিক ডেল্টা টাইমস হিলি প্রতিনিধি তাছির উদ্দিন বাপ্পি,সাংগঠনিক সম্পাদক ও ডিবিসি নিউজ চ্যালেনর হিলি প্রতিনিধি মাসুদুল হক রুবেল,দপ্তর সম্পাদক নুরুজ্জামান হোসেন,কার্যনির্বাহী পদে হলেন, এশিয়ান টিভির হিলি প্রতিনিধি শাহিনুর আলম শাহিন, দৈনিক মায়ের আচঁল হিলি প্রতিনিধি শামছুল হুদা,দৈনিক উত্তরাবাংলা পত্রিকার হিলি প্রতিনিধি প্রফেসার সৈয়দ মোস্তাফিজুর রহমান ও দৈনিক প্রতিদিনের বাংলাদেশ পত্রিকার হিলি প্রতিনিধি মোকছেদুল মমিন মোয়াজ্জেম নিবাচিত হয়েছেন।

আজ শুক্রবার বিকেল ৩ টা থেকে সন্ধ্যা ৬ টা পর্যন্ত গোপন ব্যালটের মাধ্যমে ভোট গ্রহন অনুষ্ঠিত হয়। নির্বাচনে ৩৯ জন ভোটারের মধ্যে ৩৮ জন ভোটার গোপন ব্যালটের মাধ্যমে তাদের ভোট প্রয়োগ করে। সন্ধ্যায় ভোট শেষে বেসরকারি ভাবে ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার আনোয়ারুল হক টুকু।

বিনা প্রতিদ্বন্দীতায় নির্বাচিতরা হলেন, কোষাধ্যক্ষ ও মাছারাঙা টিভির হিলি প্রতিনিধি হালিম আল রাজি, প্রচার ও প্রকাশনা সম্পাদক ও বাংলা টিভির হিলি প্রতিনিধি কুদ্দুস আলী খান,ধর্ম,সমাজকল্যান ও ক্রীড়া সম্পাদক পদে আলম হোসেন ।

নির্বাচনে দায়িত্ব পালন করেন সহকারী নিবাচন কর্মকর্তা মো: ইসরাইল হোসেন ও মো: আল মুনসুর।

আরও দেখুন

নাটোরে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক: রাজনৈতিক পূর্ব শত্রুতার জেরে নাটোরে ছাত্রলীগের এক কর্মীকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। …