নীড় পাতা / জেলা জুড়ে / হরিশপুরে ঘুড়ির সুতায় পেঁচিয়ে আহত ৩

হরিশপুরে ঘুড়ির সুতায় পেঁচিয়ে আহত ৩

নিজস্ব প্রতিবেদক:
নাটোর শহরের হরিশপুর এলাকার শের-ই বাংলা উচ্চ বিদ্যালয়ের সামনের বড় রাস্তার পাশ থেকে ওড়ানো ঘুড়ির ধারালো সুতায় পেঁচিয়ে আহত হয়েছেন দুই মোটরসাইকেল আরোহী এবং একজন ভ্যানচালক। মোটর সাইকেল আরোহী দুইজনের একজন(চালক) মতিউর রহমান একটি প্রাইভেট কোম্পানীর মার্কেটিং অফিসার হিসেবে কর্মরত এবং অপরজন(আরোহী) মমিনুজ্জামান সোহাগ একই কোম্পানীতে কর্মরত। মতিউর রহমানের বাড়ি সদর উপজেলার রামনগর ও সোহাগের বাগি শহরের চৌকিরপাড় এলাকায়।

মোটরসাইকেল আরোহী মমিনুজ্জামান সোহাগ মুঠোফোনে জানান, মতিউর রহমান এবং তিনি চাটমোহর থেকে একটি কুলখানির দাওয়াত শেষে বাড়ি ফিরছিলেন। রাত ৮টার দিকে শহরের হরিশপুর এলাকায় পৌঁছলে শের-ই বাংলা উচ্চ বিদ্যালয়ের সামনে হঠাৎ খেয়াল করেন তাদের সামনে সুতা। দ্রুত ব্রেক করলেও মূহুর্তের মধ্যে মতিউরের গলায় সুতা পেঁচিয়ে যায় এবং তার গলার দুই পাশে সুতার মাঞ্জায় কেটে যায়। সোহাগ আরও বলেন, সুতার প্যাঁচ ছাড়াতে গিয়ে তার হাতের একটি আঙ্গুলও বেশ খানিকটা কেটে যায়। স্থানীয়দের সহায়তায় দ্রুত তারা পার্শ্ববর্তী একতা ক্লিনিকে গিয়ে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। পরে জানা গেছে মোটর সাইকেলের পেছনে থাকা একটি ভ্যানের চালকের পেটে ও পিঠে সুতা পেঁচিয়ে বেশ গভীরভাবে কেটে গেছে এবং রক্তাক্ত হয়েছেন। তবে ভ্যানচালকের কোন খোঁজ পাওয়া যায়নি।

মমিনুজ্জামান সোহাগ আরও জানান, রাত সাড়ে এগারোটার দিকে বিষয়টি তিনি জেলা প্রশাসক মো: শাহরিয়াজকে জানালে বিষয়টি খোঁজ খবর নিয়ে দেখবেন বলে জানিয়েছেন জেলা প্রশাসক।

ভুক্তভোগী মতিউর রহমান ও মমিনুজ্জামান সোহগের মতে সুতা পেঁচানো অবস্থায় আর কয়েকহাত গেলে মতিউরের গলায় আরও গভীর ক্ষত হতে পারতো এমনকি মৃত্যুও হতে পারতো। অল্পের জন্য তারা প্রাণে বেঁচে গেছেন বলে স্থানীয়দের ধারণা।

উল্লেখ্য, ঘুড়িটি ওড়াচ্ছিলো আলিফ হোসেন আকাশ(১৪) নামের এক কিশোর। আকাশ হরিশপুর এলাকার ময়েজ উদ্দিনের ছেলে।

আরও দেখুন

নাটোরে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক: রাজনৈতিক পূর্ব শত্রুতার জেরে নাটোরে ছাত্রলীগের এক কর্মীকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। …