নীড় পাতা / জেলা জুড়ে / গুরুদাসপুর / হরতালের বিরুদ্ধে আহম্মদ আলী মোল্লা’র নেতৃত্বে মোটরসাইকেল শোভাযাত্রা ও মহাসড়কে অবস্থান কর্মসূচি

হরতালের বিরুদ্ধে আহম্মদ আলী মোল্লা’র নেতৃত্বে মোটরসাইকেল শোভাযাত্রা ও মহাসড়কে অবস্থান কর্মসূচি


নিজস্ব প্রতিবেদক ,গুরুদাসপুর:
বিএনপি ও জামায়াতে ইসলামীর ডাকা সকাল-সন্ধ্যা হরতাল চলছে। তবে গুরুদাসপুর-বড়াইগ্রামের কোথাও বিএনপি-জামায়াতের পিকেটিং বা তাদের কোনো নেতাকর্মীকে সকাল থেকে এ পর্যন্ত মাঠে দেখা যায়নি।
তাদের এ হরতালে সতর্ক অবস্থানে রয়েছে আইনশৃঙ্খলা বাহিনী। এদিকে নাটোর জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ রাজশাহী বিশ^বিদ্যালয় ছাত্রলীগের সাবেক সভাপতি ও নাটোর-৪ আসন থেকে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী আহম্মদ আলী মোল্লা’র নেতৃত্বে গুরুদাসপুর-বড়াইগ্রামের বিভিন্ন গুরুত্বপূর্ণ মহাসড়ক এলাকা দিয়ে মোটরসাইকেল শোভাযাত্রা এবং বিভিন্ন স্থানে অবস্থান কর্মসূচি পালন করা হয়েছে।


রোববার সকাল থেকেই নাটোর-৪ আসনে মনোনয়ণ প্রত্যাশী আহম্মদ আলী মোল্লা’র নেতৃত্বাধীন আওয়ামী লীগের নেতাকর্মীরা বিলচলন শহীদ সামসুজ্জোহা সরকারী অনার্স কলেজ রোড থেকে “জয় বাংলা” ¯েøাগানে মোটরসাইকেল শোভাযাত্রা বের করেন। এরপর গুরুদাসপুর বাজার, চাঁচকৈড় বাজার, কাছিকাটা বিশ^রোড, মশিন্দা, হাজিরহাট, নায়াবাজার, রাজাপুর, রাজ্জাক মোড়সহ দুই উপজেলার মহাসড়কের বিভিন্ন মোড়ে মোড়ে অবস্থান নেন।


আহম্মদ আলী মোল্লা বলেন, গতকালকের ন্যক্কারজনক ঘটনার মাধ্যমে বিএনপি-জামায়াত তাদের পুরনো মুখোশ উন্মোচন করেছে। এসময় সারা দিন রাস্তায় অবস্থান করে বিএনপি-জামায়াতকে উচিত জবাব দেয়ার জন্য দলের নেতাকর্মীদের আহ্বান জানান তিনি। নাটোর-৪ গুরুদাসপুর-বড়াইগ্রামে কোন অগ্নিসন্ত্রাশ ঘটাতে পারবেনা বিএনপি জামায়াত। তাদেরকে প্রতিহত করতে আওয়ামী লীগ ও তার সহযোগী সকল সংগঠন প্রস্তুত রয়েছে।#
গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাঃ মনোয়ারুজ্জামান বলেন, গুরুদাসপুর থানা পুলিশ শক্ত অবস্থানে রয়েছে।

আরও দেখুন

নর্থ বেঙ্গল সুগার মিলে বিক্ষোভ মিছিল

নিজস্ব প্রতিবেদক: নর্থ বেঙ্গল সুগার মিলের চলমান মৌসুমি জনবল থেকে স্থায়ীকরণ স্থগিতাদেশ প্রত্যাহার এবং সরকার …