নীড় পাতা / উত্তরবঙ্গ / দিনাজপুর / হত্যা মামলার আসামী জামিনে এসে গৃহবধুকে উত্ত্যাক্ত করায় ৬ মাসের কারাদন্ড দিলেন ভ্রাম্যমান আদালত

হত্যা মামলার আসামী জামিনে এসে গৃহবধুকে উত্ত্যাক্ত করায় ৬ মাসের কারাদন্ড দিলেন ভ্রাম্যমান আদালত

নিজস্ব প্রতিবেদক, হিলি:
দিনাজপুরের হাকিমপুরে গৃহবধুকে উত্ত্যক্ত করা করার অভিযোগে দেলোয়ার হোসেন (২৮) নামের এক যুবককে ৬ মাসের কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত।

আজ সোমবার সকালে হাকিমপুর উপজেলা নির্বাহি ম্যাজিষ্ট্রেট ও ইউএনও মোহাম্মদ নুর-এ আলম এ দন্ড প্রদান করেন। দন্ডপ্রাপ্ত দেলোয়ার উপজেলার বোয়ালদাড় গ্রামের মৃত আনারুল ইসলামের ছেলে।

হাকিমপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোহাম্মদ নুর-এ আলম জানান, দন্ডপ্রাপ্ত দেলোয়ার পাশ্ববর্তী এক গৃহবধুকে প্রায় উত্ত্যাক্ত করে আসছিল। তার স্বামী তাকে একাধিকবার নিষেধ করলে সে উল্টো প্রাণনাশের হুকি দিত। গতকাল রবিবার ওই গৃহধুর স্বামী ব্যবসায়িক কাজে বাহিরে থাকায় সন্ধ্যায় বাড়িতে প্রবেশ করে ওই গৃহবধুরে উত্ত্যক্ত করে। বিষয়টির সত্যতা নিশ্চিত হয়ে পরদিন সোমবার হাকিমপুর থানা পুলিশের সহযোগীতায় তাকে আটক করে দন্ডবিধি ৩৫৪ ধারা মোতাবেক তাকে ৬ মাসের কারাদন্ড প্রদান করা হয়।

২০১৯ সালের ৪ ডিসেম্বর দেলোয়ার হোসেন প্রতিবেশী যুবক সানিকে প্রকাশ্যে ছুরিকাঘাত করে হত্যা করে। ওই মামলার সে প্রধান আসামী। হত্যা মামলায় জামিনে এসে সে গ্রামের বিভিন্ন মেয়েকে উত্যাক্ত করে আসছে।

আরও দেখুন

নাটোরে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক: রাজনৈতিক পূর্ব শত্রুতার জেরে নাটোরে ছাত্রলীগের এক কর্মীকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। …