নীড় পাতা / জেলা জুড়ে / স্মার্ট হয়ে আগামীর স্মার্ট বাংলাদেশ গড়ে তুলতে হবে-এসপি নাটোর

স্মার্ট হয়ে আগামীর স্মার্ট বাংলাদেশ গড়ে তুলতে হবে-এসপি নাটোর

নিজস্ব প্রতিবেদক:
নাটোরে জেলা পুলিশ লাইনস স্কুল এন্ড কলেজ কর্তৃক আয়োজিত বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। রোববার (৫জানুয়ারী) বিদ্যালয় মাঠে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
এতে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরুস্কার বিতরণ করেন, জেলার পুলিশ সুপার ও অত্র বিদ্যালয়ের সভাপতি সাইফুর রহমান পিপিএম। এ উপলক্ষে বিদ্যালয়ের (ভারপ্রাপ্ত) অধ্যক্ষ শোভন কুমার গোস্বামীর সভাপতিত্বে সেখানে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন, পুলিশ সুপার সাইফুর রহমান। এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন, জেলার অতিরিক্ত পুলিশ সুপার ও এ শিক্ষা প্রতিস্ঠানের পরিচালক ও এটিএম মাইনুল ইসলাম, নাটোর ক্রাইম এন্ড অপস এর অতিরিক্ত পুলিশ সুপার শরিফুল ইসলাম, অভিভাবক ও সাংবাদিক জুলফিকার হায়দার জোসেফ, ডিআইও ওয়ান এর জালাল উদ্দিন প্রমুখ।
সকলকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে প্রধান অতিথি বলেন, শিক্ষার পাশাপাশি ক্রীড়া চর্চা করতে হবে। এতে দৈহিক ও মানসিক স্বাস্থ্যের উন্নতি হবে।করোনাকালীন সময় আমাদের শিক্ষার্থীরা একটা গেজেটে পরিনত হয়েছিল।

সেই সময় অনেক শিক্ষার্থীরা সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশি সময় ব্যয় করেছে। বিভিন্ন সময় দেখা যায়, না বুঝে অনেকেই খারাপ, অশ্লীল ছবি ও ভিডিও এবং দেশ ও সমাজ বিরোধী লেখা করে থাকেন। সেদিক থেকে সবাইকে সর্তক করে মাদক থেকে দুরে থাকা এবং ট্রাফিক আইন মেনে চলার জন্য সবাইকে মরার্শ দেন। এছারাও তিনি শক্ষার্থীদের কে স্মার্ট হয়ে আগামীর স্মার্ট বাংলাদেশ গড়ে তুলার আহাবান জানান।

বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় ৫৫টি ইভেন্টে অংশ গ্রহণ করেন বিদ্যালয় বিভিন্ন ইউনিটের শিক্ষার্থী, শিক্ষক এবং অভিভাবকরা। এসময় অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মাহমুদা শারমিন নেলী, নাটোর থানার অফিসার ইনচার্জ ওসি নাসিম আহমেদ, নাটোর ইউনাইটেড প্রেস ক্লাবের যুগ্ন সাধারন সম্পাদক সুফি সান্টুসহ অন্যরা।

আরও দেখুন

হিলি দিয়ে আমদানি-রপ্তানি বন্ধ

নিজস্ব প্রতিবেদক:মহান আর্ন্তজাতিক পহেলা মে দিবস উদযাপন উপলক্ষে এক দিন দিনাজপুরের হিলি স্থলবন্দর দিয়ে ভারত-বাংলাদেশের …