নীড় পাতা / জেলা জুড়ে / স্মার্ট বাংলাদেশের  রাজনৈতিক দলের স্মার্ট কার্যালয় হবে নাটোর জেলা আওয়ামী লীগ কার্যালয়- পলক

স্মার্ট বাংলাদেশের  রাজনৈতিক দলের স্মার্ট কার্যালয় হবে নাটোর জেলা আওয়ামী লীগ কার্যালয়- পলক

নিজস্ব প্রতিবেদক

স্মার্ট বাংলাদেশের  রাজনৈতিক দলের স্মার্ট কার্যালয় হবে নাটোর জেলা আওয়ামী লীগ কার্যালয়-বলেছেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।তিনি আরো বলেন তৃণমুলের নেতা কর্মীরাই আওয়ামী লীগের মুল শক্তি। শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগকে গতিশীল, বেগবান ও শক্তিশালী করতে হবে।আর শেখ হাসিনার হাত শক্তিশালী হলে তিনি আবারও প্রধানমন্ত্রী হবেন।

বিএনপির কাজ ধ্বংস করা, আর আওয়ামী লীগ করে সৃষ্টি। সেই লক্ষ্য নিয়েই আমাদের আওয়ামী লীগকে আজ নবরূপে শক্তিশালী করার চ্যালেঞ্জ মোকাবেলা করতে হবে।

তিনি আজ শনিবার নাটোর শহরের কান্দিভিটাস্থ জেলা আওয়ামী লীগ কার্যালয়ে বাংলাদেশ আওয়ামী লীগ নাটোর জেলা শাখার কার্যনির্বাহী সংসদদের সভায় এসব কথা বলেন।

জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল কুদ্দুস এমপির সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান, শহিদুল ইসলাম বকুল এমপি, রত্মা আহমেদ এমপি, জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি পৌর মেয়র উমা চৌধুরী জলিসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

পরে তিনি জেলা আওয়ামী লীগের স্মার্ট কার্যালয়ে কম্পিউটার সেলের উদ্বোধন শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার দুটি কম্পিউটার জেলা আওয়ামী লীগকে হস্তান্তর করেন।

আরও দেখুন

প্রেমের সম্পর্কের ফাঁদে ফেলে তরুনীকে ধর্ষণ,থানায় মামলা

নিজস্ব প্রতিবেদক: নাটোরের নলডাঙ্গায় বিয়ের প্রলোভনে প্রেমিকাকে ধর্ষণ করেছে রুবেল নামের প্রেমিক ও তার দুই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *