বৃহস্পতিবার , মে ২ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / গুরুদাসপুর / স্বামী-শ্বাশুড়ির বিরুদ্ধে গৃহবধূকে হত্যার অভিযোগ

স্বামী-শ্বাশুড়ির বিরুদ্ধে গৃহবধূকে হত্যার অভিযোগ


নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুর:
নাটোরের গুরুদাসপুরে রাত্রী খাতুন (২২) নামের এক গৃহবধূকে মারপিট করে হত্যার অভিযোগ পাওয়া গেছে স্বামী ও শাশুড়ির বিরুদ্ধে। শনিবার রাতে উপজেলার পৌরসদরের খামারনাচকৈড় মহল্লায় এ ঘটনা ঘটে। নিহত রাত্রী খাতুন একই এলাকার রঞ্জু প্রামানিকে মেয়ে। এঘটনায় রাত্রীর বাবা রঞ্জু প্রামানিক স্বামী নাঈম হোসেন (২৭) ও শাশুড়ি আরবি বেগম (৫০) এর বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করেছেন।

মামলা সূত্রে জানা যায়, গত শুক্রবার সন্ধ্যায় মেয়েকে পুরাতন গ্যাসের চুলা কেনার কথা বলায় রাত্রীর মা ও শাশুড়ির মধ্যে কথা কাটাকাটি হয়। এরপরে রাত্রীকে মারপিট ও হত্যার হুমকি দিয়ে বাড়ি থেকে বের করে দেয় স্বামী ও শাশুড়ি। স্থানীয় একজন রাত্রীকে রাস্তায় দেখে তার স্বামীর বাড়িতে নিয়ে গিয়ে বিষয়টি মিমাংসা করে রাত্রীকে রেখে আসেন। অতপর রাত সাড়ে ১২ টার দিকে নাঈমের ছোট ভাই রাত্রীর বাবাকে জানান তার মেয়ে মারা গেছেন। খবর পেয়ে গিয়ে দেখেন রাত্রীকে মৃত অবস্থায় ঘরের বিছানায় শোয়ানো রয়েছে।

গুরুদাসপুর থানার ওসি আব্দুল মতিন বলেন, এব্যাপারে থানায় একটি হত্যা মামলা রুজু করা হয়েছে। মামলার প্রেক্ষিতে আসামী নাঈম হোসেন ও আরবি বেগমকে গ্রেপ্তার করা হয়েছে।

আরও দেখুন

হিলি দিয়ে আমদানি-রপ্তানি বন্ধ

নিজস্ব প্রতিবেদক:মহান আর্ন্তজাতিক পহেলা মে দিবস উদযাপন উপলক্ষে এক দিন দিনাজপুরের হিলি স্থলবন্দর দিয়ে ভারত-বাংলাদেশের …