নীড় পাতা / জেলা জুড়ে / স্কুলছাত্রীকে অপহরণের পর ধর্ষণ, ‘টিকটকার’ নীরব আটক

স্কুলছাত্রীকে অপহরণের পর ধর্ষণ, ‘টিকটকার’ নীরব আটক

নিজস্ব প্রতিবেদক:

নাটোর শহরের আলাইপুর এলাকা থেকে নবম শ্রেণীর এক ছাত্রীকে অপহরণের পর ধর্ষণের অভিযোগ উঠেছে। পুলিশ রাজশাহীর বাঘা উপজেলা থেকে ভুক্তভোগী ওই ছাত্রীকে উদ্ধারের পর নাটোর সদর হাসপাতালে ভর্তি করেছে। পাশাপাশি প্রধান আসামি নীরবকে গ্রেফতার করেছে পুলিশ। ভুক্তভোগী ছাত্রীর পিতা জানান, মঙ্গলবার (১৬ জানুয়ারি) দুপুরে নাটোর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ওই ছাত্রী স্কুল ছুটির পর বাড়ি ফিরছিলো।

পথে আলাইপুর এলাকায় মোটরসাইকেলে চড়ে আসা উত্তর বড়গাছা এলাকার টিকটকার নীরব ও তার সহযোগী স্টেশন বাজার এলাকার পারভেজ ওই ছাত্রীকে অপহরণ করে। খুঁজে না পেয়ে মঙ্গলবার রাতেই টিকটকার নীরব ও পারভেজকে অভিযুক্ত করে সদর থানায় মামলা করা হয়। মামলার পর সদর থানার পুলিশ ওই ছাত্রীকে উদ্ধারের জন্য অভিযান শুরু করে। রাজশাহী জেলার বাঘা উপজেলার গোচর গ্রাম থেকে অসুস্থ অবস্থায় স্কুলছাত্রীকে উদ্ধার করা হয় এবং প্রধান অভিযুক্ত টিকটকার নীরবকে বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) ভোরে নাটোর থেকে গ্রেফতার করা হয়।

আইনি প্রক্রিয়া চলা অবস্থায় ওই ছাত্রী আরও অসুস্থ হয়ে পড়লে বৃহস্পতিবার দুপুরে নাটোর সদর হাসপাতালে ভর্তি করে পুলিশ। নাটোর সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক মইনুল হক রিকু বলেন, বৃহস্পতিবার দুপুর ২টায় পুলিশ ওই ছাত্রীকে হাসপাতালে ভর্তি করে। গাইনি ওয়ার্ডে ওই ছাত্রীর চিকিৎসার পাশাপাশি প্রয়োজনীয় পরীক্ষা করা হবে বলে জানান তিনি। নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, অপর অভিযুক্ত পারভেজকে গ্রেফতার করতে অভিযান চলছে। গ্রেফতার টিকটকার নীরবকে বৃহস্পতিবার বিকেলে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

আরও দেখুন

নাটোরে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক: রাজনৈতিক পূর্ব শত্রুতার জেরে নাটোরে ছাত্রলীগের এক কর্মীকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। …