নীড় পাতা / জেলা জুড়ে / সিনেমাকেও যেনো হার মানাবে, ১২বছর পর বাবা মাকে ফিরে পেলো রিফাত

সিনেমাকেও যেনো হার মানাবে, ১২বছর পর বাবা মাকে ফিরে পেলো রিফাত

নিজস্ব প্রতিবেদক, বাগাতিপাড়া:
সিনেমাকেও যেনো হার মানাবে। হারিয়ে যাওয়ার দীর্ঘ ১২বছর পর বাবা মাকে ফিরে পেলো রিফাত, সন্তানকে ফিরে পেলো তার বাবা মা। এমন ঘটনা ঘটেছে নাটোরের বাগাতিপাড়ার গালিমপুর গ্রামে। হারিয়ে যাওয়া সেই রিফাতকে দেখতে তার বাড়িতে নেমেছে মানুষের ঢল।

রিফাত ও তার পরিবার জানান, বয়স যখন ৬/৭ খেলতে খেলতে বাড়ির পাশে রেল স্টেশনে গিয়ে ট্রেনে চড়ে বসে শিশু রিফাত। ট্রেন থেকে অচেনা শহর রাজশাহী স্টেশনে নামে সে। আবার বাড়ি ফিরতে হবে এমন ভাবনা নিয়ে আবার ট্রেনে চড়ে রিফাত। এর পর সেই ট্রেন পৌছে ঢাকায়। সেই ট্রেনে পরিচয় হয় এক জনের সাথে। রিফাত সেই ব্যাক্তির সাথে গিয়ে তার বাড়িতে থেকে ৪/৫ বছর কাজ করেন ঢাকার এক হোটেলে। সেই হোটেলে পরিচিত একজনের মাধ্যমে চলে আসেন চাপাইনবাবগঞ্জ। সেখানে এক মহিলার বাড়িতে থেকে হোটেলে কাজ করতে থাকেন রিফাত। আর সেই বাড়িতে মোবাইল চুরির দায়ে থানাপুলিশের মাধ্যমে সেফ হোম যেতে হয় রিফাতকে। সেফ হোম থেকে রাজশাহী এতিম খানায়। এরপর আর জে কিবরিয়ার সাক্ষাতকার সোসাল মিডিয়ায় ভাইরাল হলে জানতে পারে তার বাবা মা।

রাজশাহী এতিম খানায় যোগাযোগ করে চাঁপাইনবাবগঞ্জ আদালতের মাধ্যমে এতিম খানা থেকে পিতা-মাতা তার হারিয়ে যাওয়া সন্তান রিফাতকে বাড়িতে ফিরিয়ে আনে সোমবার (০৪ জানুয়ারী) রাতে। এর পর থেকে হারিয়ে যাওয়া সেই রিফাতকে দেখতে সকালে তার বাড়িতে ভিড় জমান শত শত মানুষ।
রিফাতের বাবা জাহাঙ্গীর আলম বলেন আমি আমার সন্তানকে হারিয়েছি প্রায় ১২বছর আগে। তাকে ফিরে পাবো এমনটি আশা করিনি, কিন্তু এতদিন পরে সন্তানকে ফিরে পেয়ে আমিসহ আমার পরিবার খুবই আনন্দিত।

মা রুপালী বেগম জানান, রিফাতকে হারিয়ে অনেক খোজাখোজি করে পায়নি। তবে রিফাতকে পাবার আশা কখনো ছাড়িনি। কয়েকদিন আগে হঠাৎ করে ফেসবুকে মাধ্যমে হারিয়ে যাওয়া রিফাত সম্পর্কে জানতে পারি এবং তাদের সঙ্গে যোগাযোগ করে সন্তানকে ফিরিয়ে আনি। আমার সন্তানকে দীর্ঘ ১২বছর পর ফিরে পেয়ে আমি এবং আত্বীয় স্বজন সকলেই খুবই আনন্দিত।

আরও দেখুন

প্রেমের সম্পর্কের ফাঁদে ফেলে তরুনীকে ধর্ষণ,থানায় মামলা

নিজস্ব প্রতিবেদক: নাটোরের নলডাঙ্গায় বিয়ের প্রলোভনে প্রেমিকাকে ধর্ষণ করেছে রুবেল নামের প্রেমিক ও তার দুই …