শনিবার , এপ্রিল ২৭ ২০২৪
নীড় পাতা / গণমাধ্যম / সিংড়ায় সাংবাদিক মানিককে হাতুরি দিয়ে বেদম মারপিট

সিংড়ায় সাংবাদিক মানিককে হাতুরি দিয়ে বেদম মারপিট

নিজস্ব প্রতিবেদক, সিংড়া:

নাটোরের সিংড়া মডেল প্রেসক্লাবের ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক, জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকা এবং নারদ বার্তার সিংড়া উপজেলা প্রতিনিধি মাহিদুল ইসলাম মানিককে হাতুড়ি দিয়ে পিটিয়ে আহত করে ব্যবহৃত ফোন ও ক্যামেরা ছিনিয়ে নিয়েছে সন্ত্রাসীরা। বর্তমানে তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

রবিবার বিকেলে ৪টার দিকে উপজেলার চামারী ইউনিয়নের সোনাপুর মোড়ে এ ঘটনা ঘটে। এ বিষয়ে বাদি হয়ে থানায় অভিযোগ দায়ের করেছে মানিক।থানায় দাখিলকৃত অভিযোগ সূত্রে জানা যায়, সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে চামারি ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী রবিউল করিম রবি একটি পোস্ট দিয়েছিলো। সেই পোস্টে কমেন্টের তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে রবির সমর্থকদের সাথে মতবিবোধ সৃষ্টি হয়। এরই জের ধরে রবিবার বিকেলে সাংবাদিক মাহিদুল ইসলাম মানিক সিংড়া থেকে বিলদহর যাবার পথে চামারি ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী রবিউল করিম রবির সমর্থক নাইম, আলাল, হাবিজুল, জান্টু নাহিদ, কালাম সহ আরো ৮/১০ সন্ত্রাসী হাতুড়ি দিয়ে সাংবাদিক মাহিদুল ইসলাম মানিককে এলোপাথারী পিটিয়ে ব্যবহৃত ফোন, টাকা ও ক্যামেরা এবং নগদ টাকা ছিনিয়ে নেয়। চিৎকারে গ্রামবাসী এগিয়ে আসলে সন্ত্রাসী বাহিনী পালিয়ে যায়। সন্ত্রাসী এমন কর্মকান্ডে মদদাতা হিসেবে রবিউল করিম রবিকে চিহৃিত করা হচ্ছে।

চামারী ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী রবিউল করিম জানান, সাংবাদিক মানিকের উপর হামলার বিষয়ে আমি জানিনা। পরে শুনেছি।

সিংড়া থানার ওসি নুরে আলম সিদ্দীকি আহত মানিককে দেখতে হাসপাতালে আসেন এবং খোঁজখবর নেন। এ সময় তিনি মানিকের উপর হামলার ঘটনা তদন্তপূর্বক জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান।

এদিকে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি তাঁর খোঁজ খবর নেন।

সিংড়া মডেল প্রেসক্লাবের ক্লাবের পক্ষ থেকে মানিকের উপর হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ এবং প্রকৃত দোষীদের গ্রেপ্তারের অনুরোধ জানান।

আরও দেখুন

নন্দীগ্রামে পুরোদমে চলছে বোরো ধান কাটা-মাড়াই

নিজস্ব প্রতিবেদক: বগুড়া জেলার শস্য ভান্ডার হিসেবে খ্যাত নন্দীগ্রাম উপজেলা। এখন এই উপজেলায় পুরোদমে চলছে …