নীড় পাতা / জেলা জুড়ে / সিংড়ায় শহর থেকে প্রত‌্যন্ত গ্রামেও চলছে জি‌বির টহল

সিংড়ায় শহর থেকে প্রত‌্যন্ত গ্রামেও চলছে জি‌বির টহল

নিজস্ব প্রতিবেদক,সিংড়া:
আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন কে সামনে রেখে নাটোরের সিংড়ায় ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে শহর থেকে প্রত‌্যন্ত গ্রামেও চলছে বি‌জি‌বির টহল বি‌জিবির টহলে ধীরে ধীরে পরিবেশ ভাল হচ্ছে। আগের মত তিনজন করে মোটরসাইকেলে মহড়া দেখা যাচ্ছেনা। মোড়ে মোড়ে আড্ডাবাজদের দৌরাত্মও কমে গেছে। মঙ্গলবার (২ ডিসেম্বর) জেলা প্রশাসন স‚ত্রে জানা যায়, সিংড়া উপজেলায় গত দুইদিন ধরে ২ প্লাটুন বি‌জি‌বি সকাল থেকে সন্ধ‌্যা পর্যন্ত টহল দিচ্ছেন।


৬০,নাটোর-০৩ (সিংড়া) আসনে নির্বাচনী আচরণ প্রতিপালনে নিয়োজিত এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভ‚মি) মো. আল ইমরান এর নেতৃত্বে বি‌জি‌বির টহল শহর থেকে প্রত‌্যন্ত গ্রামেও চলছে। বেসাম‌রিক লোকদের সা‌র্বিক নিরাপত্তা ও আইনশৃংখলা নিয়ন্ত্রনে রাখতে পু‌লিশ, র‌্যাবের পাশাপা‌শি বি‌জিবির সদস‌্যরা টহল তৎপরতা চালাচ্ছেন। সিংড়ায় পৌরসভা সহ ১২টি ইউনিয়নে টহল কার্যক্রম তৎপরতা পরিচালনা ক‌রে যা‌চ্ছেন বি‌জি‌বির সদস‌্যরা।

সরেজ‌মিনে দেখা গেছে, বি‌জি‌বির টহল তৎপরতায় কমে গেছে অহরহ মোটরসাইকেলের মহড়া। পাড়া মহল্লায় আড্ডাবাজ‌দের তৎপরতাও আগের মত নাই। সবাই এখন নির্বাচনী ক‌্যা‌স্পিং নিয়ে ব‌্যস্ত। নির্বাচনী আচরণ প্রতিপালনে নিয়োজিত এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও সিংড়া উপজেলা সহকারী কমিশনার (ভ‚মি) আল ইমরান জানায়, আগামী ৭ জানুয়ারি নির্বাচন সুষ্ঠু করার লক্ষে ভোটের প‌রিবেশ ভোটারদের অনুকুলে আনার লক্ষে, আইন শৃংখলা নিয়ন্ত্রনে রাখতে অন‌্যান‌্য বা‌হিনীর মত বি‌জি‌বির সদস‌্যরাও টহল ব‌্যবস্থার তৎপরতা অব‌্যাহত রাখছেন। সিংড়া উপ‌জেলায় ২ প্লাটুন বিজি‌বি সদস‌্য প্রতি‌দিন সকাল থেকে সন্ধ‌্যা পর্যন্ত কাজ করে যাচ্ছে।

আরও দেখুন

নাটোরে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক: রাজনৈতিক পূর্ব শত্রুতার জেরে নাটোরে ছাত্রলীগের এক কর্মীকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। …