নীড় পাতা / জেলা জুড়ে / সিংড়ায় মরহুম আমির হামজা স্মরণে দোয়া ও আলোচনা সভা

সিংড়ায় মরহুম আমির হামজা স্মরণে দোয়া ও আলোচনা সভা

নিজস্ব প্রতিবেদক, সিংড়া:
নাটোরের সিংড়ার ২নং ডাহিয়া ইউনিয়ন আ.লীগের প্রবীণ কর্মী, বিশিষ্ট ব্যবসায়ী ও চলনবিল সেবা উন্নয়ন সংঘের প্রতিষ্ঠাতা সভাপতি মরহুম আমির হামজা স্মরণে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকেল ৫টায় বিয়াশ চারমাথা মরহুমের বাসভবনে চলনবিল সেবা উন্নয়ন সংঘের আয়োজনে এই স্মরণ সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন চলনবিল সেবা উন্নয়ন সংঘের প্রধান উপদেষ্টা, ২নং ডাহিয়া ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক ও আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকার মনোনয়ন প্রত্যাশী সিরাজুল মজিদ মামুন।

এসময় মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে তাঁর স্মৃতি চারণ তুলে ধরে বক্তব্য দেন, ডাহিয়া ইউনিয়ন আ.লীগের সাবেক উপদেষ্টা শেখ বাহা উদ্দিন, ৪নং ওর্য়াড আ.লীগের সভাপতি সাইফুল ইসলাম সাইফ, ৩নং ওর্য়াড আ.লীগের সভাপতি ও ইউপি সদস্য আকবর হোসেন,৫নং ওর্য়াডের ইউপি সদস্য মোঃ কামাল হোসেন, মাওলানা রইচ উদ্দিন, মাওলানা মোস্তাক আহমেদ প্রমূখ।

প্রধান অতিথি সিরাজুল মজিদ মামুন তার বক্তব্যে বলেন, মানুষের সেবা করার লক্ষ্য নিয়েই মরহুম আমির হামজা বিয়াশ চার মাথায় চলনবিল সেবা উন্নয়ন সংঘ গড়ে তুলেছিলেন। এই প্রতিষ্ঠান গড়ে তোলার অল্প কিছু দিনের মধ্যেই আমাদের কিছু দিক নির্দেশনা দিয়ে তিনি আমাদের সবাইকে ছেড়ে পরলোক গমন করলেন। তাঁর এই অকাল মৃত্যু শুধু মৃত্যু নয় আমাদের জন্য একটা শিক্ষা।

আলোচনা শেষে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মুফতি মাওলানা বিন সুলতান।

আরও দেখুন

নাটোরে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক: রাজনৈতিক পূর্ব শত্রুতার জেরে নাটোরে ছাত্রলীগের এক কর্মীকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। …