নীড় পাতা / জেলা জুড়ে / সিংড়ায় বিএনপি-পুলিশ সংঘর্ষ, জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক দাউদার মাহমুদসহ তিনজন আটক

সিংড়ায় বিএনপি-পুলিশ সংঘর্ষ, জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক দাউদার মাহমুদসহ তিনজন আটক

নিজস্ব প্রতিবেদক সিংড়া:

নাটোরের সিংড়ায় বিএনপির লিফলেট বিতরণ করাকে কেন্দ্র করে বিএনপি-পুলিশ সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে তিন পুলিশ সদস্য আহত হয়েছে। এসময় ঘটনাস্থল থেকে জেলা বিএনপির যুগ্ম আহŸায়ক ও গত একাদ্বশ জাতীয় সংসদ নির্বাচনে ধানের শীষের প্রার্থী দাউদার মাহমুদসহ তিনজনকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানায়, আজ বৃহস্পতিবার বেলা ১১টায় সিংড়া বাসস্ট্যান্ড এলাকায় বিএনপি লিফলেট বিতরণ শুরু করে। এসময় পুলিশ বাধা দিলে পুলিশের সাথে বিএনপি কর্মীদের সংঘর্ষ বেধে যায়। এসময় সিংড়া থানার এসআই আব্দুর রহিম ও আরো দুই পুলিশ সদস্য আহত হয়। আহত অপর দুই সদস্য হলেন আঃ মালেক ও আঃ লতিফ। আহত দুজন প্রাথমিক চিকিৎসা নিয়েছে ও একজন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। এসময় পুলিশ জেলা বিএনপির যুগ্ম আহŸায়ক দাউদার মাহমুদসহ তিনজনকে আটক করে। এতে ক্ষিপ্ত হয়ে বিএনপি নেতাকর্মীরা সিংড়া সার্কেলের এএসপি মো. আকতারুজ্জামানের সরকারি গাড়িসহ মহাসড়কের ৭টি গাড়ি ভাংচুর করে। পরে শ্রমিকলীগ ও স্বেচ্ছাসেবকলীগের নেতাকর্মীরা দাউদার মাহমুদের পেট্রোল পাম্পে হামলা করে পাম্প ও গাড়ি ভাংচুর করে। এসময় সিংড়া থানা পুলিশ ও ডিবি পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এদিকে বেলা ১২টার দিকে আইসিটি প্রতিমন্ত্রী ও নাটোর-৩ আসনের নৌকার প্রার্থী এডভোকেট জুৃনাইদ আহমেদ পলকের নেতৃত্বে একটি বিক্ষোভ মিছিল বের হয়।

তাৎক্ষণাত নাটোরের পুলিশ সুপার তারিকুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন।এ বিষয়ে নাটোরের পুলিশ সুপার তারিকুল ইসলাম জানান, বিএনপিরা কর্মীদের অতর্কিত হামলায় তিন পুলিশ সদস্য আহত হয়েছেন। এসময় বিএনপি কর্মীরা বেশ কয়েকটি পরিবহণ ভাঙচুর করে। এরপরে পুলিশ বিক্ষোভকারীদের ছাত্রভঙ্গ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এসময় জেলা বিএনপির যুগ্ম আহŸায়ক দাউদার মাহমুদসহ তিনজনকে আটক করা হয়।

আরও দেখুন

নাটোরে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক: রাজনৈতিক পূর্ব শত্রুতার জেরে নাটোরে ছাত্রলীগের এক কর্মীকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। …