নীড় পাতা / শিরোনাম / সিংড়ায় নৌকার প্রার্থীর বিরুদ্ধে স্বতন্ত্র প্রার্থীর কর্মীদের মারধরের অভিযোগ

সিংড়ায় নৌকার প্রার্থীর বিরুদ্ধে স্বতন্ত্র প্রার্থীর কর্মীদের মারধরের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক, সিংড়া:
নাটোরের সিংড়ায় নৌকা প্রতীকের প্রার্থীর বিরুদ্ধে স্বতন্ত্র প্রার্থীর কর্মীদের মারধরের অভিযোগ উঠেছে। মারধরের শিকার কর্মীদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় সংশ্লিষ্ট রিটার্নিং কর্মকর্তা, থানার অফিসার ইনচার্জ ও উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর লিখিত অভিযোগ দিয়েছেন স্বতন্ত্র প্রার্থী আব্দুল মালেক।

লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, সিংড়া উপজেলার তাজপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আব্দুল মালেকের কর্মী নাফিজ কাজী ও তাঁর পুত্র রাজু কাজী মঙ্গলবার রাতে নির্বাচনী প্রচারণা শেষে বাড়ি ফিরে। পরে রাত সাড়ে ১২টার দিকে একই ইউনিয়নে নৌকা প্রতীকের প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান মিনহাজ উদ্দিনের নেতৃত্বে কয়েকজন দলীয় নেতাকর্মী তাঁদের বাড়িতে গিয়ে হামলা চালায় এবং কিল, ঘুষি ও লাথি দেয়। তাঁদের গলায় মাফলার পেঁচিয়ে হত্যার চেষ্টা করে। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। তাঁদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ ঘটনায় সংশ্লিষ্ট রিটার্নিং কর্মকর্তা, থানার অফিসার ইনচার্জ ও উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর লিখিত অভিযোগ দিয়েছেন স্বতন্ত্র প্রার্থী আব্দুল মালেক।

আনারস প্রতীকের স্বতন্ত্র প্রার্থী আব্দুল মালেক বলেন, আমার কর্মীদের মারধর করা হয়েছে। এছাড়াও হুমকি দেয়া হচ্ছে। আমার নির্বাচনী পোস্টার নষ্ট করেছে নৌকা প্রতীকের প্রার্থী ও কর্মীরা। আমি প্রশাসনের কাছে সঠিক বিচার চাই।

নৌকা প্রতীকের প্রার্থী মিনহাজ উদ্দিন বলেন, গতরাত ২টা পর্যন্ত নৌকা প্রতীকের জন্য বাড়ি বাড়ি ভোট প্রার্থনা করেছি। এটা আমার বিরুদ্ধে ষড়যন্ত্র ও অপপ্রচার। এ ঘটনার সাথে আমি ও আমার কোনো কর্মী জড়িত না।

সিংড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) নূর-এ-আলম সিদ্দিকী জানান, রাতে ঘটনাস্থলে গিয়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ বিষয়ে কোনো লিখিত অভিযোগ পাইনি।

রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা এস এম জাহাঙ্গীর আলম লিখিত অভিযোগ পাওয়ার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনা শুনেছি, আমি বাহিরে আছি। এ ঘটনায় থানায় অভিযোগ দেয়ার কথা বলা হয়েছে।

আরও দেখুন

পুঠিয়ায় প্রশাসনকে ‘ম্যানেজ’ করে রাতের আঁধারে চলছে পুকুর খনন

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর পুঠিয়ায় রাতের আঁধারে ফসলি জমিতে পুকুর খননের হিড়িক পড়েছে। স্থানীয়রা বলছেন, পুকুর …