বৃহস্পতিবার , মে ২ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / সিংড়ায় ধর্ষণ মামলার একমাত্র পলাতক আসামী নওশাদ আলী গ্রেফতার

সিংড়ায় ধর্ষণ মামলার একমাত্র পলাতক আসামী নওশাদ আলী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক:
নাটোরের সিংড়া থানার ধর্ষণ মামলায় একমাত্র পলাতক আসামী নওশাদ আলীকে গ্রেফতার করেছে র‌্যাব-৫। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় র‌্যাব-১৩, রংপুর এর সহায়তায় অভিযান পরিচালনা করে রংপুর মহানগরীর সিও বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। র‌্যাব-৫ সিপিসি-২, নাটোর ক্যাম্প থেকে আজ শুক্রবার বেলা ১০টার দিকে এক প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে এ তথ্য জানানো হয়। গ্রেফতারকৃত নওশাদ আলী নাটোরের সিংড়া থানার শৈলমারী গ্রামের মৃত ঝড় মোল্লার ছেলে।

র‌্যাব-৫ সিপিসি-২, নাটোর ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেন জানান, চলতি বছরের ৩১ আগস্ট রাতের খাওয়া দাওয়া শেষ করে ভিকটিম তার শয়ন কক্ষে শুয়ে ঘুমিয়ে পড়ে। রাতে প্রকৃতির ডাকে সাড়া দেওয়ার জন্য বাহিরে গেলে চত্রিহীন সুযোগ সন্ধানী আসামী নওশাদ চুপিসরে ভিকটিমের ঘরের ভিতর প্রবেশ করে লুকিয়ে থাকে। ভিকটিম প্রকৃতির ডাকে সাড়া দিয়ে ঘরে গিয়ে দরজা বন্ধ করে শুয়ে পড়ে। এই সময় আসামী ডেগার নিয়ে খুনের হুমকী দিয়ে ধর্ষনের উদ্দেশ্যে ভিকটিমের বুকের উপর চেপে বসে জোর পূর্বক ধর্ষণ করে।

এ সময় ধস্তা-ধস্তির শব্দে ও ভিকটিমের চিৎকারে স্থানীয় লোকজন ঘটনাস্থলে আসতেই আসামী দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। উপস্থিত লোকজন তাকে আটক করলেও ধর্ষক নওশাদের লোকজন তাকে ছিনিয়ে নিয়ে যায়। এ ঘটনায় ভিকটিম গ্রামে বিচারের চেষ্টা করে ব্যর্থ হয়ে থানায় মামলা দায়ের করেন। মামলা দায়ের পর থেকে নওশাদ আলী পলাতক ছিল।

মামলার সুত্র ধরে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-১৩, রংপুর এর সহায়তায় ধর্ষক নওশাদ আলীকে গ্রেফতার করতে সক্ষম হয়। আটককৃত অভিযুক্তকে নাটোর জেলার সিংড়া থানায় হস্তান্তর করা হয়েছে।

আরও দেখুন

হিলি দিয়ে আমদানি-রপ্তানি বন্ধ

নিজস্ব প্রতিবেদক:মহান আর্ন্তজাতিক পহেলা মে দিবস উদযাপন উপলক্ষে এক দিন দিনাজপুরের হিলি স্থলবন্দর দিয়ে ভারত-বাংলাদেশের …