নীড় পাতা / জেলা জুড়ে / সিংড়ায় ধর্ষকদের মৃত্যুদন্ডের দাবি জানালেন হিলফুল ফুযুল

সিংড়ায় ধর্ষকদের মৃত্যুদন্ডের দাবি জানালেন হিলফুল ফুযুল

নিজস্ব প্রতিবেদক, সিংড়া:
ধর্ষকদের সর্বোচ্চ শাস্তি মৃত্যদন্ডের দাবি জানালেন ইসলামী সামাজিক সংগঠন হিলফুল ফুযুল বাংলাদেশ কেন্দ্রীয় সংগঠনিক কমিটি। বৃহস্পতিবার সকাল ১১টায় নাটোরের সিংড়া বাসষ্ট্যান্ড এলাকায় অনুষ্ঠিত সারাদেশ ব্যাপী নারী-শিশু নিযার্তন, হত্যা ও ধর্ষণ বিরোধী মানববন্ধন ও প্রতিবাদ সভায় হিলফুল ফুযুল বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ এই দাবি জানান।

সংগঠনের সভাপতি মোল্লা এমরান আলী রানার সভাপতিতে এবং সাধারণ সম্পাদক মুফতি জাকারিয়া মাসুদের সঞ্চালনায় এসময় বক্তব্য দেন সংগঠনের উপদেষ্টা মুফতি শাহ জামাল উদ্দিন রাব্বানী, সিনিয়র সহ সভাপতি মাওলানা আতিকুর রহমান শাদী, সহ সভাপতি মাওলানা ওমর ফারুক, ইটালী বিষ্ণপুর মডেল হাইস্কুলের প্রধান শিক্ষক মিজানুর রহমান সহ অন্যরা।

বক্তারা বলেন সারাদেশে প্রতিদিন ধর্ষনের তালিকা যে ভাবে বাড়ছে তাতে আর বেশি দিন নয় অল্পদিনের মধ্যেই করোনা ভাইরাসের চেয়ে ভয়াবহ রুপ নিবে। এই সামাজিক ব্যধি থেকে আপনি আমি কেউ রেহাই পাবোনা। সমাজে যত অপকর্ম হয় তার মধ্যে সবচেয়ে ঘৃনিত ও লজ্জিত অপকর্ম হলো ধর্ষণ। ধর্ষণ হত্যার চেয়েও ভয়াবহ অপরাধ। তাই ধর্ষণকারীদের যে প্রচলিত আইন আছে তা সংশোধন করে সর্বোচ্চ শাস্তি মৃত্যুদন্ড করার দাবি জানাচ্ছি।

আরও দেখুন

পুঠিয়ায় প্রশাসনকে ‘ম্যানেজ’ করে রাতের আঁধারে চলছে পুকুর খনন

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর পুঠিয়ায় রাতের আঁধারে ফসলি জমিতে পুকুর খননের হিড়িক পড়েছে। স্থানীয়রা বলছেন, পুকুর …