নীড় পাতা / জেলা জুড়ে / সিংড়ায় ঘোড়ার ভোট চাইলে খুন করে ফেলার হুমকির অভিযোগ

সিংড়ায় ঘোড়ার ভোট চাইলে খুন করে ফেলার হুমকির অভিযোগ


নিজস্ব প্রতিবেদক:
নাটোরের সিংড়ার লালোর ইউনিয়নের আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী একরামুল হক শুভর কর্মী-সমর্থকদের হত্যার হুমকি-ধমকির অভিযোগ উঠেছে নৌকার মনোনীত প্রার্থী নজরুল ইসলামের ভাতিজা লিটন, নুটু, নহির, তারেক, আসমত, ফজলু ও বুলুর বিরুদ্ধে। এছাড়া একরামুল হক শুভর মহিলা কর্মী-সমর্থকদের নির্বাচনী প্রচারণায় বাধা ও হুমকি দেওয়া হচ্ছে। এমনকি ঘোড়া প্রতীকে ভোট চাইলে খুন করার হুমকি দেওয়া হচ্ছে বলে অভিযোগ উঠেছে নৌকার প্রার্থী নজরুল ইসলামের ভাতিজা লিটন, নুটু, নহির সহ কর্মী-সমর্থকদের বিরুদ্ধে। শনিবার দিবাগত রাতে সিংড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) নুর আলমের কাছে অভিযোগ করেন লালোর ইউনিয়নের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী একরামুল হক শুভ। পরে সিংড়া থানার পুলিশ সকালে তদন্ত করে অভিযোগের সত্যতা পান।

১৯ ডিসেম্বর রোববার লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, শনিবার দিবাগত রাতে বিদ্রোহী প্রার্থী একরামুল হক শুভর কর্মী-সমর্থক সুমন, রহিম, আশিক ও স্বপনের বাড়িতে এসে নৌকার প্রার্থী নজরুল ইসলামের ভাতিজা লিটন, নুটু, নহির তারেক, আসমত, ফজলু, বুলু সহ ২০/২২ জনের এক দল বাহিনী ঘোড়ার প্রার্থীর কর্মী-সমর্থকদের নাম ধরে ডাকতে থাকেন এবং ঘর থেকে বেড়িয়ে আসতে বলেন। তারা ঘর থেকে বেড়িয়ে না আসলে গালিগালাজ করতে থাকে। পরে তাদের ঘোড়ার ভোট চাইলে খুন করে ফেলব বলে হুমকি প্রদান করে চলে যায় তারা।

লালোর ইউনিয়ন আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী একরামুল হক শুভ বলেন, প্রতিনিয়তই তার কর্মী-সমর্থকদের প্রচারণায় বাধা প্রদান ও হুমকি দেওয়া হচ্ছে। এ বিষয়ে তিনি রিটার্নিং কর্মকর্তার কাছে একাধিক লিখিত অভিযোগ করেছেন।

নৌকার প্রার্থী নজরুল ইসলামের ভাতিজা লিটন, নুটু, নহিরের মোবাইল ফোনে একাধিকবার ফোন করা হলেও তারা রিসিভ করেননি। নৌকার প্রার্থী নজরুল ইসলাম তার বিরুদ্ধে আনীত অভিযোগ অস্বীকার করেন।

রিটার্নিং কর্মকর্তা অভিযোগ পাওয়ার সত্যতা নিশ্চিত করে বলেন, বিধি মোতাবেক ব্যবস্থা নেওয়া হচ্ছে।

আরও দেখুন

নন্দীগ্রামে ছিনতাই হওয়া ধানবোঝাই ট্রাকসহ তিনজন গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক: বগুড়ার নন্দীগ্রাম উপজেলার রণবাঘা বাসস্ট্যান্ড এলাকা থেকে ছিনতাই হওয়া ধানবোঝাই ট্রাক উদ্ধারসহ তিন …