নীড় পাতা / শিরোনাম / সিংড়ায় কাউন্সিলর কর্তৃক ডাক্তারকে মারপিট

সিংড়ায় কাউন্সিলর কর্তৃক ডাক্তারকে মারপিট

নিজস্ব প্রতিবেদক, সিংড়া:
নাটোরের সিংড়ায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার মইনুল হক রিকো (২৫) কে মারপিটের অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার দুপুর ১২. ৪৫ মিনিটে সিংড়া উপজেলা পরিষদের সামনে এ ঘটনা ঘটে।

অভিযোগে জানা যায়, সিংড়া পৌরসভার ২ নং ওয়ার্ড। কাউন্সিলর মিজানুর রহমান মিজান এর নেতৃত্বে দুপুর ১২ টায় অজ্ঞাত ৪/৫ জন ডাঃ রিকোর উপর চড়াও হয় এবং মারপিট শুরু করে। পরে লোকজন এগিয়ে আসলে প্রানে মেরে ফেলার হুমকি দেয়। ডাঃ রিকো বলেন, কাউন্সিলর মিজানুর রহমান মিজান ইতিপূর্বে আমার বিরুদ্ধে ষড়যন্ত্রমুলক একজন বাদী কে দিয়ে মামলা করায় পরবর্তীতে আমাকে সমাজিক ভাবে হেয় করার ষড়যন্ত্র এবং নেতৃত্বদানকারী মিজানের উপর কোর্টে মামলা করলে আদালত আমলে নেয় এবং তাকে গ্রেপ্তার করে। এতে করে সে ক্ষিপ্ত হয়ে আমাকে বারবার হুমকি ধামকি দিয়া আসছে। আমি নিরাপত্তাহীনতার মাঝে সরকারী দায়িত্ব পালন করে আসছি।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আমিনুল ইসলাম বলেন, একজন সরকারি ডাক্তার কে অন্যায় ভাবে মারা সম্পুর্ন অন্যায়। আমরা এটা বিচার চাই। আমরা এ ঘটনার তীব্র নিন্দা জানাচ্ছি।

আরও দেখুন

নাটোরে প্রচারণাকালে দুই চেয়ারম্যান পদপ্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ 

নিজস্ব প্রতিবেদক: নাটোর সদর উপজেলার প্রতিদ্বন্দ্বী ২ চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মাঝে সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষে …