নীড় পাতা / জেলা জুড়ে / সিংড়ায় আবারো আওয়ামী লীগের মনোনয়ন পেলেন জান্নাতুল ফেরদৌস

সিংড়ায় আবারো আওয়ামী লীগের মনোনয়ন পেলেন জান্নাতুল ফেরদৌস


নিজস্ব প্রতিবেদক:
সিংড়ায় আবারো আওয়ামী লীগের মনোনয়ন পেলেন জান্নাতুল ফেরদৌস। শনিবার সন্ধ্যায় ধানমন্ডিতে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতির রাজনৈতিক কার্যালয় থেকে এই মনোনয়ন ঘোষণা করা হয়। তাতে আবারও দলীয় মনোনয়ন পান জান্নাতুল ফেরদৌস।

এর আগে পৌর ও উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় ভোটের মাধ্যমে নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা অর্জন করেন জান্নাতুল ফেরদৌস। তারই সূত্র ধরে একটি ধারাবাহিক তালিকা করে মনোনয়ন বোর্ডের কাছে ৮জনের নাম প্রেরণ করা হয়। আজ শনিবার মনোনয়ন বোর্ডের সভা অনুষ্ঠিত হলে নাটোরের সিংড়া থেকে জান্নাতুল ফেরদৌস কে মনোনয়ন প্রদান করা হয়।

দলীয় মনোনয়ন পাওয়ার এক প্রতিক্রিয়ায় জান্নাতুল ফেরদৌস জানান, অসীম ক্ষমতা পরম করুনাময় আল্লাহর অশেষ রহমতে এবং বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী গণতন্ত্রের মানস কন্যা জননেত্রী শেখ হাসিনার দেয়া দায়িত্ব পালনে আমি সর্বদা সচেষ্ট থাকব। সেইসঙ্গে আমার অভিভাবকজ্ঞাপন করি আমাকে সব সময় এর সাথে রাখার জন্য। সর্বোপরি সিংড়া পৌর বাসীর কাছে আমি ঋণী। আমি আবারো তাদের দোয়া আশীর্বাদ এবং সমর্থন কামনা করছি।

দলীয় প্রতিদ্বন্দ্বীদের ব্যাপারে তিনি জানান, নৌকা বাংলাদেশ আওয়ামী লীগের গর্বের প্রতীক। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতেই নৌকা তুলে দেবেন তার পক্ষেই সবাই একসঙ্গে কাজ করবেন বলে আমি আশাবাদী।

তিনি আরো আশাবাদ ব্যক্ত করে বলেন, আমি তাদের সবাইকে ফোন করে বিষয়টি জানাবো এবং সবাইকে অনুরোধ করব একসঙ্গে স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের কাছ থেকে মনোনয়ন সংগ্রহ করার জন্য। সেই সঙ্গে সিংড়ায় ফিরে একসঙ্গে নির্বাচনে নৌকার পক্ষে লড়াই করার জন্য।

আরও দেখুন

পুঠিয়ায় প্রশাসনকে ‘ম্যানেজ’ করে রাতের আঁধারে চলছে পুকুর খনন

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর পুঠিয়ায় রাতের আঁধারে ফসলি জমিতে পুকুর খননের হিড়িক পড়েছে। স্থানীয়রা বলছেন, পুকুর …