নীড় পাতা / জেলা জুড়ে / সিংড়ায় সড়ক দুর্ঘটনায় নিহত একজন

সিংড়ায় সড়ক দুর্ঘটনায় নিহত একজন

নিজস্ব প্রতিবেদক:

নাটোরের সিংড়ায় ট্রাক চাপায় ইলিয়াস হোসেন রনি (৩০) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। এ সময় আরো একজন আরোহী আহত হয়েছে। আজ ২২ এপ্রিল সোমবার বিকেল চারটার দিকে নাটোর বগুড়া মহাসড়কের সিংড়া উপজেলার জোলারবাতা এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত মোটরসাইকেল আরোহী ইলিয়াস হোসেন রনি উপজেলার কাকিয়ান গ্রামের ইসমাইল হোসেনের ছেলে।

প্রত্যক্ষদর্শিরা জানান, আজ ২২ এপ্রিল সোমবার বিকেল চারটার দিকে নাটোর থেকে একটি মিনি ট্রাক বগুড়ার দিকে যাচ্ছিল। ট্রাকটি জোলারবাতা এলাকায় পৌঁছালে একই সময় সিংড়া দমদমার দিক থেকে জোলারবাতার পার্শ্ব রাস্তা থেকে মহাসড়কে উঠছিলেন ইলিয়াস হোসেন রনি। ইলিয়াস হোসেন রনি মোটরসাইকেল নিয়ে মহাসড়কে উঠতেই ট্রাকটি তাদের মোটরসাইকেল কে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ইলিয়াস হোসেন রনি নিহত হন। এ সময় তার সাথে থাকা অজ্ঞাত নামা আরেক আরোহী গুরুতর আহত হন। এলাকাবাসী তাকে উদ্ধার করে দ্রুত সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নিয়ে ভর্তি করে।

দুর্ঘটনার পর ট্রাক চালক ট্রাক ফেলে সেখান থেকে পালিয়ে যায়। পুলিশ মরদেহ এবং দুর্ঘটনা কবলিত ট্রাকটি উদ্ধার করে সিংড়া থানায় নিয়ে আসে।

আরও দেখুন

নাটোরে প্রচারণাকালে দুই চেয়ারম্যান পদপ্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ 

নিজস্ব প্রতিবেদক: নাটোর সদর উপজেলার প্রতিদ্বন্দ্বী ২ চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মাঝে সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষে …