নীড় পাতা / আইন-আদালত / সিংড়া থেকে নিখোঁজ নৌকার মাঝির মরদেহ উদ্ধার

সিংড়া থেকে নিখোঁজ নৌকার মাঝির মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক:
নাটোরের সিংড়া থেকে নিখোঁজ নৌকার মাঝির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ শনিবার বেলা এগারোটার দিকে গুরুদাসপুর উপজেলার বিলশা বিল হতে ভাসমান অবস্থায় তাঁর মরদেহ উদ্ধার করা হয়। উল্লেখ্য ২৬ আগস্ট বৃহস্পতিবার থেকে নিখোঁজ নৌকা চালক আরজু (৩০) কে না পাওয়া গেলেও গুরুদাসপুর উপজেলার আত্রাই নদীর হরদমা নামক স্থান থেকে নৌকার সন্ধান পাওয়া যায়। নিখোঁজ নৌকা চালক আরজু উপজেলার চামারী ইউনিয়নের আননদনগর গ্রামের কদম আলীর পুত্র। বিষয়টি নিশ্চিত করেছে চামারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রশিদুল ইসলাম মৃধা।

জানা যায়, বৃহস্পতিবার বিকেলে বিলদহর ঘাট থেকে যাত্রী সহ নৌকা নিয়ে বের হয় আরজু। রাতে বাড়ি না ফিরায় স্বজনরা খোঁজ খবর নিতে থাকে। শুক্রবার দুপুর ২ টার দিকে গুরুদাসপুর উপজেলার হরদমা নামক স্থান থেকে নৌকার সন্ধান পাওয়া যায়। তবে নৌকা চালক কে খুঁজে পাওয়া যায়নি। নৌকায় রক্তের দাগ রয়েছে বলে জানা গেছে। ধারনা করা হচ্ছে, তাঁকে হত্যা করে রশি বেঁধে নদীতে ফেলে দেয়া হতে পারে।

আরজুর স্ত্রী জানায়, গত বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে আরজুর সাথে আমার কথা হয়েছে, সে জানায় গুরুদাসপুরের বিলশা আছি। রাত ৯টা থেকে ফোন বন্ধ পাই। তারপর থেকে খোঁজ করে পায়নি।

আরও দেখুন

বাগাতিপাড়ায় সেরা শিক্ষক-শিক্ষার্থী নির্বাচিত

নিজস্ব প্রতিবেদক: নাটোরের বাগাতিপাড়ায় জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৪ উপলক্ষে উপজেলা পর্যায়ে সেরা শিক্ষক-শিক্ষার্থী এবং প্রতিষ্ঠান নির্বাচিত …