বৃহস্পতিবার , মে ২ ২০২৪
নীড় পাতা / শিরোনাম / সিংড়া উপজেলার ১২টি ইউনিয়ন পরিষদের নির্বাচনে উৎসব মুখর পরিবেশে ভোট গ্রহণ শুরু

সিংড়া উপজেলার ১২টি ইউনিয়ন পরিষদের নির্বাচনে উৎসব মুখর পরিবেশে ভোট গ্রহণ শুরু

নিজস্ব প্রতিবেদক, সিংড়া:
৪র্থ ধাপে নাটোরের সিংড়া উপজেলার ১২টি ইউনিয়ন পরিষদের নির্বাচনে উৎসবমুখর পরিবেশে ভোট গ্রহণ শুরু হয়েছে । আজ রবিবার সকাল ৮টা থেকে প্রতিটি কেন্দ্রে একযোগে ভোট গ্রহণ শুরু হয়। ভোট কেন্দ্রগুলোতে ঘন কুয়াশা উপক্ষো করে সকাল থেকেই ভোটারের উপস্থিতি ছিল চোখে পড়ার মত। ভোটাররা দীর্ঘ লাইনে দাঁড়িয়ে সুষ্ঠুভাবে তাদের ভোট প্রদান করছেন।

জেলা নির্বাচন কার্যালয় সুত্রের হিসেবে ১২ টি ইউনিয়নের ১১৯ টি কেন্দ্রে মোট ২ লাখ ৬৩ হাজার ৮২৪ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করছেন। এর মধ্যে পুরুষ ভোটার ১ লাখ ৩৩ হাজার ৪২৪জন এবং মহিলা ভোটার ১ লাখ ৩০ হাজার ৪শ’ জন। নির্বাচনে দুইটি ইউনিয়ন পরিষদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত দুইজন চেয়ারম্যান বাদে ১০টি ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে ৫২ জন প্রাার্থী নির্বাচনে অংশ নিয়েছেন।

১২টি ইউনিয়নে সাধারণ সদস্য পদে ৪০২ জন এবং সংরক্ষিত নারী সদস্য পদে ১৪০ জন প্রার্থী প্রতিদ্ব›িদ্বতা করছেন। নির্বাচন সুষ্ঠভাবে পরিচালনা করতে নিবার্হী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে ৬ প্লাটুন বিজিবিসহ পুলিশ, র‌্যাব ও আনসার স্ট্রাইকিং ফোর্স হিসেবে মাঠে রয়েছে। প্রতিটি কেন্দ্রে পুলিশ এবং আনসার সদস্য নিরাপত্তার দায়িত্বে রয়েছে ।

আরও দেখুন

হিলি দিয়ে আমদানি-রপ্তানি বন্ধ

নিজস্ব প্রতিবেদক:মহান আর্ন্তজাতিক পহেলা মে দিবস উদযাপন উপলক্ষে এক দিন দিনাজপুরের হিলি স্থলবন্দর দিয়ে ভারত-বাংলাদেশের …