বৃহস্পতিবার , মে ২ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / সিংড়া উপজেলার রামানন্দ খাজুরা ইউনিয়ন পরিষদের হাল ধরতে চায় -মুকুল হোসেন

সিংড়া উপজেলার রামানন্দ খাজুরা ইউনিয়ন পরিষদের হাল ধরতে চায় -মুকুল হোসেন

নিজস্ব প্রতিবেদক, সিংড়া:
আগামী মার্চে সারা দেশে অনুষ্ঠিত হতে যাচ্ছে ইউনিয়ন পরিষদ নির্বাচন। সম্প্রতি নির্বাচন কমিশনের এমন ঘোষণার পর নাটোরের সিংড়ায় খাজুরা ইউনিয়ন পরিষদের নির্বাচনে নৌকা’র হাল ধরতে মাঠে নেমে পড়েছেন রামানন্দ খাজুরা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ মুকুল হোসেন। আ.লীগ নেতা মুকুল হোসেন এলাকার সাধরন মানুষের দূঃখ কষ্টে এবং সুসময়ে ইউনিয়নের সাধারন মানুষের পাশে থাকেন।

এই করোনা কালেও তিনি নিজের জীবনের মায়া ত্যাগ করে তিনি এলাকার সাধারন মানুষের পাশে ছিলেন এবং তার সাধ্য মত ইউনিয়নের জনগনকে সাহায্যে সহযোগীতা করেছেন করোনা কালে আ.লীগ নেতা তার ব্যক্তিগত তহবিল থেকে ইউনিয়নের গরিব ও দুঃস্থ পরিবারে মাঝে ত্রান ও ইউনিয়নের প্রতিটি মসজিদে সাবান বিতরণ করেন। এতে করে ইউনিয়ন ব্যাপক সাড়া ফেলেছে। এসব কর্মকান্ডের কারণে আ.লীগ নেতা মুকুল হোসেন এলাকাবাসী ও সাধারণ ভোটারদের মাঝে ব্যাপক জনপ্রিয়তা অর্জনে সক্ষম হয়েছেন। এই ইউনিয়নে দলীয় নেতাকর্মীদের মাঝেও তিনি জনপ্রিয়তার শীর্ষে।

আওয়ামী লীগের মনোনয়ন দৌড়ে মুকুল হোসেন শক্তিশালী অবস্থানে রয়েছেন বলে জানান স্থানীয় নেতারা। তাঁর মনোনয়ন পাওয়ার বিষয়ে শতভাগ আশাবাদী তাঁরা।সে আলোকেই দলীয় নেতা-কর্মীদের নিয়ে তিনি খাজুরা ইউনিয়নের বিভিন্ন এলাকায় নিয়মিত আসা-যাওয়া করে বিভিন্ন ধর্মীয়, সামাজিক ও রাজনৈতিক কর্মসূচিত যোগ দিচ্ছেন। আওয়ামী পরিবারে জন্ম নেওয়া মুকুল হোসেন দীর্ঘদিন বিভিন্ন সংগঠনের মাধ্যমে খাজুরা ইউনিয়নের জনগণের সেবা করছেন। মুকুল হোসেন উচ্চশিক্ষিত, মার্জিত ও ক্লিন ইমেজের সজ্জন ব্যক্তি হিসেবে ইউনিয়নবাসীর কাছে পরিচিত। মুকুল হোসেন ছাত্রলীগের রাজনীতির মাধম্য তার রাজনৈতিক জীবন শুরু করেন।

সাবেক ছাত্রলীগ নেতা মুকুল হোসেন বগুড়া সরকারি আজিজুল হক কলেজের সাবেক ছাএলীগ নেতা, উপজেলা ছাএলীগের আহ্বায়ক কমিটির সাবেক সদস্য,উপজেলা ছাএলীগের সাবেক সদস্য ও সাবেক ইউনিয়ন ছাএলীগের নেতা হিসেবে সৎ ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেন। ছাত্র রাজনীতীর মাধ্যমে তিনি ইউনিয়নবাসীর কাছে সৎ,যোগ্য,শিক্ষিত এবং পরিশ্রমী ব্যক্তি হিসাবে পরিচিত লাভ করেছেন। বিগত দিনে ছাত্র রাজনীতিতে মকুল হোসেন ছিলেন কর্মীবান্ধব নেতা যার কারনে ইউনিয়নের তরুনদের কাছে তিনি জনপ্রিয়তায় এগিয়ে আছেন এবং ইউনিয়নের তৃণমূল নেতাদের সাথে মুকুল হোসেন এর রয়েছেন সুসম্পর্ক। মুকুল হোসেন বর্তমান রামানন্দ খাজুরা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন।

আ.লীগ নেতা মুকুল হোসেন জানান, দেশরত্ন শেখ হাসিনার প্রতি আস্থা ও বিশ্বাস রেখে প্রতিমন্ত্রী এ্যাড.জুনাইদ আহমেদ পলক এম.পির উপজেলা ব্যাপি উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে আসন্ন সিংড়া উপজেলার খাজুরা ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে দল থেকে মনোনয়ন চাইবো। দল আমাকে মনোনয়ন দিলে বিপুল ভোটে বিজয়ী হবার আশা রাখি।

আরও দেখুন

হিলি দিয়ে আমদানি-রপ্তানি বন্ধ

নিজস্ব প্রতিবেদক:মহান আর্ন্তজাতিক পহেলা মে দিবস উদযাপন উপলক্ষে এক দিন দিনাজপুরের হিলি স্থলবন্দর দিয়ে ভারত-বাংলাদেশের …