নীড় পাতা / আইন-আদালত / সিংড়ায় ইয়াবাসহ দুই যুবক আটক- মোটরসাইকেল জব্দ

সিংড়ায় ইয়াবাসহ দুই যুবক আটক- মোটরসাইকেল জব্দ


নিজস্ব প্রতিবেদক:
নাটোরের সিংড়া উপজেলার আনন্দনগর গ্রাম থেকে ১৯৬ পিস ইয়াবা সহ রুবেল বিশ্বাস (২৮) ও বাদশা প্রামানিক (৩০) নামের দুই যুবককে আটক করেছে র‌্যাব। আজ ৩১ মার্চ দুপুর দুইটার দিকে তাদের আটক করা হয়। এ সময় তাদের ব্যবহৃত একটি মোটরসাইকেল জব্দ করা হয়। আটক রুবেল বিশ্বাস উপজেলার ভাগ নাগরকান্দি গ্রামের কামাল বিশ্বাসের ছেলে এবং বাদশা তেমুখনওগাঁ গ্রামের বাবুল আক্তারের ছেলে।

র‌্যাব-৫ সিপিসি-২,নাটোর ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেন জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে আজ বৃহস্পতিবার দুপুর দুইটার দিকে কোম্পানী কমান্ডার অতিঃ পুলিশসুপার ফরহাদ হোসেন এর নেতৃত্বে উপজেলার আনন্দ নগর গ্রাম এলাকায় একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। এ সময় একটি মোটরসাইকেল নিয়ে সন্দেহ হলে তাকে তল্লাশি করে বিশেষভাবে রক্ষিত ১৯৬ পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়। এসময় এই ইয়াবা পরিবহনের অভিযোগে রুবেল এবং বাদশাকে আটক করা হয়। পরে তাদের ব্যবহৃত রেজিষ্টেশনবিহীন মোটরসাইকেলটি জব্দ করা হয়। আটককৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা জব্দকৃত ইয়াবা বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে রেখেছিল।

র‌্যাব আরো জানায়,গ্রেফতারকৃত ব্যক্তিদ্বয় পেশাদার মাদক ব্যবসায়ী। উপরোক্ত ঘটনায় নাটোর জেলার সিংড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণআইনে মামলা রুজু করা হয়েছে।

আরও দেখুন

পুঠিয়ায় প্রশাসনকে ‘ম্যানেজ’ করে রাতের আঁধারে চলছে পুকুর খনন

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর পুঠিয়ায় রাতের আঁধারে ফসলি জমিতে পুকুর খননের হিড়িক পড়েছে। স্থানীয়রা বলছেন, পুকুর …