শুক্রবার , এপ্রিল ২৬ ২০২৪
নীড় পাতা / উত্তরবঙ্গ / সিংড়ার ব্যবসায়ীকে রাজশাহীতে হত্যা করে টাকা ছিনতাই

সিংড়ার ব্যবসায়ীকে রাজশাহীতে হত্যা করে টাকা ছিনতাই

নিজস্ব প্রতিবেদক
রাজশাহীর গরুর হাট থেকে ফেরার সময় গন্তব্যে পৌঁছে দেয়ার কথা বলে ট্রাকে উঠিয়ে বাবা ও চাচাকে বেঁধে জরিপ নামে যুবককে হত্যা করে আড়াই লাখ টাকা ছিনিয়ে নিয়ে গেছে দুর্বৃত্তরা। কাটাখালী থানার ওসি জিল্লুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। বুধবার (৮ আগস্ট) রাতে রাজশাহীর কাটাখালী থানার কুখণ্ডী বাইপাস এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতের বাবা ও চাচার বরাত দিয়ে এই ঘটনার বর্ণনা দিয়েছেন রাজশাহীর কাটাখালী থানার ওসি জিল্লুর রহমান। নিহত জরিপ মৃধা (৩৬) নাটোরের সিংড়া উপজেলার আলাল মৃধার ছেলে। চাচা মোশাররফ হোসেন। তারা গরু ব্যবসায়ী। নিহতের মরদেহ বৃহস্পতিবার সকালে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, নাটোরের সিংড়া উপজেলা মহিষমারী থেকে বাবা, ছেলে ও চাচা রাজশাহী মহানগরীর সিটি হাটে গরু কিনতে এসেছিলেন। তাদের কাছে প্রায় আড়াই লাখ টাকা ছিল। সিটি হাট থেকে গরু কিনে তারা নাটোরে নিয়ে বিক্রি করেন। কিন্তু দামে পড়তা না পড়ায় হাট থেকে গরু না নিয়েই বুধবার রাতে বাড়ি ফিরছিলেন। কোনো যানবাহন না পেয়ে তারা একটি ট্রাকের উঠে পড়েন। ট্রাকটি সিটি বাইপাস থেকে শাহমখদুম থানা এলাকায় পৌঁছালে আরও তিনজন ওই ট্রাকে ওঠেন। এ সময় ওই তিন দুর্বৃত্ত জরিপের বাবা ও চাচাকে দড়ি দিয়ে বেঁধে ফেলে। একপর্যায়ে ধারালো অস্ত্র দিয়ে জরিপের মাথায় আঘাত করা হয়। এর ফলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ সময় তার কাছে থাকা প্রায় আড়াই লাখ টাকা ছিনিয়ে নেয় দুর্বৃত্তরা। পরে বিভিন্ন এলাকা ঘুরে কুখণ্ডি বাইপাস এলাকায় গিয়ে ওই তিনজনকে ট্রাক থেকে ফেলে দেয়া হয়।

এব্যাপারে কাটাখালী থানার ওসি জিল্লুর রহমান বলেন, ঘটনার সময় কাটাখালী থানার একটি টহল টিম ওই রাস্তা দিয়ে যাচ্ছিল। তারা ওই তিনজনকে পড়ে থাকতে দেখে কাছে যায় এবং সব ঘটনা জানতে পারে। পরে নিহত জরিপের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়। বর্তমানে জরিপের বাবা ও চাচা পুলিশ হেফাজতে রয়েছেন।

ওসি আরো বলেন, একটি সংঘবদ্ধ চক্র গভীর রাতে ট্রাক নিয়ে ঘুরে বেড়ায়। তারা যাত্রী পারাপারের নামে লোক উঠিয়ে সুবিধাজনক স্থানে নিয়ে মারধর করে এবং টাকা ছিনতাই করে নামিয়ে দেয়। ঘটনার পর থেকে ওই ট্রাকটি খুঁজছে পুলিশ বলেও জানান তিনি।

আরও দেখুন

আগামী বর্ষাকে সামনে রেখে রাজশাহী মহানগরীর ওয়ার্ড ও কেন্দ্রীয় পর্যায়ের সকল ড্রেন পরিস্কার কার্যক্রমের অগ্রগতি পর্যালোচনা সভা অনুষ্ঠিত

নিউজ ডেস্ক: আগামী বর্ষাকে সামনে রেখে ভবিষ্যৎ জলাবদ্ধতা নিরসনে রাজশাহী সিটি কর্পোরেশন কর্তৃক রাজশাহী মহানগরীর …