নীড় পাতা / জেলা জুড়ে / সিংড়ার ডাহিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি মতিন, সম্পাদক রুবেল

সিংড়ার ডাহিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি মতিন, সম্পাদক রুবেল

নিজস্ব প্রতিবেদক:
নাটোরের সিংড়ার ২নং ডাহিয়া ইউনিয়ন যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে সভাপতি পদে আব্দুল মতিন মৃধা ও সাধারণ সম্পাদক পদে রুবেল হোসাইনের নাম ঘোষণা করা হয়েছে।

শুক্রবার বিকেল ৪টায় ডাহিয়া ইউনিয়নের বিয়াশ স্কুল মাঠে স্মরণকালের জমকালো আয়োজনে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন তথ্য ও যোগাযোগ  প্রযুক্তি প্রতিমন্ত্রী এড. জুনাইদ আহমেদ পলক এমপি। এসময় বক্তব্য দেন নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতি ও নাটোর-৪ আসনের সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা আব্দুল কুদ্দুস, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান, সিংড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ মো.  ওহিদুর রহমান, সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) ও ইটালি ইউপি চেয়ারম্যান আরিফুল ইসলাম আরিফ।

পরে রাত সাড়ে ১১টায় উপজেলা যুবলীগের সভাপতি সোহেল তালুকদার ও সাধারণ সম্পাদক প্রভাষক আনিছুর রহমান লিখন স্বাক্ষরিত দলীয় প্যাডে এ কমিটি ঘোষণা করা হয়। কমিটির অন্য সদস্যরা হলেন সহ-সভাপতি রুহুল আমিন, যুগ্ম সাধারণ সম্পাদক এস এম মোর্শেদুল বারী মাহী, মো. শারফুল ইসলাম (সোহাগ), সাংগঠনিক সম্পাদক মো. শাহিন আলম ও মো. ফিরোজ আহমেদ।

আরও দেখুন

নাটোরে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক: রাজনৈতিক পূর্ব শত্রুতার জেরে নাটোরে ছাত্রলীগের এক কর্মীকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। …