নীড় পাতা / জেলা জুড়ে / সিংড়ার চৌগ্রামে ২কোটি ৭ লক্ষ টাকায় রাস্তা সংস্কারে অনিয়ম!

সিংড়ার চৌগ্রামে ২কোটি ৭ লক্ষ টাকায় রাস্তা সংস্কারে অনিয়ম!


নিজস্ব প্রতিবেদক:
এলাকাবাসীর মানববন্ধন নাটোরের সিংড়ায় চৌগ্রাম বাসস্ট্যান্ড থেকে নিমাকদমা বাজার পর্যন্ত সাড়ে ৪ কিলোমিটার সংস্কার কাজে ব্যপক অনিয়ম দেখা দিয়েছে। নিম্ন মানের ইট ও খোয়া ব্যবহার করে রাস্তা সংস্কার করা হচ্ছে। বৃহস্পতিবার (২৩ জুন) সকাল ৯টায় নিমাকদমা বাজারে ঠিকাদার ও ঐ প্রতিষ্ঠানের বিরুদ্ধে শত-শত মানুষের উপস্থিতিতে মানববন্ধন করেছে এলাকাবাসী।

অফিস সুত্রে জানা যায়, চৌগ্রাম থেকে নিমাকদমা বাজার পর্যন্ত এই সাড়ে ৪ কিলোমিটার সংস্কার কাজের ব্যায় ধরা হয়েছে ২কোটি ৭ লক্ষ টাকা। মানববন্ধনে আব্দুর রাজ্জাক খান এর সভাপতিত্বে বক্তব্য রাখেন, রায়হান সরদার, আব্দুল বারিক, আবু বক্কর সিদ্দিক, গোলাম ফারুক সিরাজুল ইসলাম সুমন। কাজের ঠিকাদার, জামিল হোসেন মিলন বলেন, আগে কিছু নিম্ন মানের ইট ও খোয়া ব্যবহার হয়েছিলো আমার অজান্তেই সেই পিকেট ভাটা মালিক দিয়েছিলো পরে তা পরিবর্তন করে ভালো ইট ও খোয়া দিয়ে কাজ করা হচ্ছে।

সিংড়া উপজেলা প্রকৌশল প্রকৌশলী হাসান আলী বলেন, চৌগ্রাম থেকে নিমাকদমা বাজার পর্যন্ত রাস্তার কাজের অনিয়ম হচ্ছে এমন অভিযোগ অনেকবার পেয়েছি অভিযোগ যাচাই করে সত্যতা মিলেছে এজন্য ঠিকাদার যেন এই নিম্ন মানের কাজ করে বিল না পায় এই মর্মে ঐ ঠিকাদারকে চিঠি দেয়া হয়েছে।

আরও দেখুন

পুঠিয়ায় প্রশাসনকে ‘ম্যানেজ’ করে রাতের আঁধারে চলছে পুকুর খনন

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর পুঠিয়ায় রাতের আঁধারে ফসলি জমিতে পুকুর খননের হিড়িক পড়েছে। স্থানীয়রা বলছেন, পুকুর …