নীড় পাতা / শিরোনাম / সিংড়ায় স্কুল শিক্ষিকার পথরোধ করে স্মার্ট ফোন ছিনতাই

সিংড়ায় স্কুল শিক্ষিকার পথরোধ করে স্মার্ট ফোন ছিনতাই

নিজস্ব প্রতিবেদক, সিংড়া:
নাটোরের সিংড়ায় সরকারী প্রাথমিক বিদ্যালয়ের এক সহকারী শিক্ষিকার পথরোধ করে নগদ টাকা সহ পার্স ও স্মার্ট ফোন ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। সোমবার (১০ জুলাই ) সকাল ৮ টায় সিংড়া পৌর সভার ৪ নং ওর্য়াডের চাঁদপুর এলাকায় এ ঘটনা ঘটে। ভুক্তভোগী স্কুল শিক্ষিকা দিপালী খাতুন উপজেলার ২নং ডাহিয়া ইউনিয়নের আয়েশ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক। এ ঘটনায় সিংড়া থানায় জিডি করেছেন ভুক্তভোগী ওই স্কুল শিক্ষিকা। যার নং ৪৭৭ তারিখ ১০/০৭/২৩ ইং।

ভুক্তভোগী স্কুল শিক্ষিকা জানান, চাঁদপুরের অগ্রণী ব্যাংক সংলগ্ন ভাড়া বাসা থেকে প্রতিদিনের মত সকাল ৮ টায় স্কুলের উদ্দেশ্যে রওনা হয়ে বাংলা লিং টাওয়ারের মোড় হয়ে উপজেলা যুবলীগের সাবেক সভাপতি শরীফ ও রাজা ড্রাইভারের বাসা সংলগ্নে গেলে ২৮/৩০ বছরের একটি যুবক আমার পথ রোধ করে এবং আমার হাতে থাকা পার্স এবং পার্সের ভেতরে নগদ পনের শত টাকা সহ ১৮ হাজার টাকা মুল্যের একটি স্মার্ট ফোন ছিনতাই করে পালিয়ে যায়। পরে আমার চিৎকারে লোকজন ছুটে আসে এবং তারাও ছিনতাইকারীর পিছু নেয়। এ ঘটনায় আমি সিংড়া থানায় জিডি করেছি। আমি আইনগত ব্যবস্থা চাই। প্রত্যক্ষদর্শীদের কয়েকজন জানায়, চিৎকার শুনে আমরা ছিনতাইকারীর পিছু ধাওয়া করলে বাংলা লিং টাওয়ারের উত্তর দিকে পালিয়ে যায়।

সিংড়া থানার এসআই নজরুল ইসলাম বলেন, খবর পাওয়া মাত্রই ঘটনাস্থলে গিয়ে প্রাথমিক ভাবে প্রত্যক্ষদর্শীদের কাছে জিজ্ঞাসা করে প্রাথমিক ভাবে তথ্য নিয়েছি। ভুক্তভোগীকে থানায় জিডি করার পরামর্শ দিয়েছি। উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কামরুল হাসান কামরান বলেন, দীর্ঘ দিন ধরেই এই চাঁদপুর সহ সিংড়া পৌর শহরে চুরি,ডাকাতি ও ছিনতাইয়ের মত অপরাধ বেড়ে গেছে। এদের কঠোর ভাবে দমন করতে হবে। তা না হলে সাধারণ মানুষের জানমালের নিরাপত্তা প্রশ্নবিদ্ধ হয়ে উঠবে । আমি আশা করবো এ বিষয়ে প্রশাসন সহ সংশ্লিষ্ট সকলেই এগিয়ে আসবেন।

আরও দেখুন

নাটোরে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক: রাজনৈতিক পূর্ব শত্রুতার জেরে নাটোরে ছাত্রলীগের এক কর্মীকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। …