নীড় পাতা / শিরোনাম / সিংড়ায় যৌতুকের জন্য গৃহবধূকে হত্যার অভিযোগ

সিংড়ায় যৌতুকের জন্য গৃহবধূকে হত্যার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক, সিংড়া:
নাটোরের সিংড়ায় যৌতুকের জন্য গৃহবধূ সোনিয়া খাতুন (২১) কে হত্যার অভিযোগ উঠেছে। শুক্রবার সন্ধ্যায় শশুরবাড়ি থেকে গৃহবধূর লাশ উদ্ধার করে সিংড়া থানা পুলিশ। পরে লাশ ময়না তদন্ত শেষে দাফন করা হয়েছে। এবিষয়ে নিহতের বাবা সব্বেত আলী বাদী হয়ে সিংড়া থানায় হত্যা মামলার অভিযোগ করেছেন।

জানা যায়, ৩ মাস পুর্বে উপজেলার ডাহিয়া ইউনিয়নের একশিং তাড়াই গ্রামের আমিন উদ্দিনের পুত্র জাকারিয়া (৩৫) এর সাথে একই উপজেলার ইটালী ইউনিয়নের শালমারা গ্রামের সব্বেত আলীর মেয়ে সোনিয়ার বিয়ে হয়। বিয়ের সময় নগদ ৫০ হাজার টাকা যৌতুক ও ১ ভরি সর্নালংকার যৌতুকলোভি স্বামী কে দেয়। বিয়ের পর থেকে যৌতুকের টাকার জন্য মারপিট করতে থাকে। ঘটনার দিন লোক মাধ্যমে সংবাদ পেয়ে সোনিয়ার বাবা তাঁর শশুরবাড়ি তে পৌছলে মেয়ের লাশ দেখতে পায় এবং বিভিন্ন স্থানে কালোশিরা দেখতে পায়।

নিহতের বাবা সব্বেত জানান, তাঁর মেয়েকে শ্বাসরুদ্ধকর করে হত্যা করা হয়েছে। হত্যার পর আত্মহত্যা বলে চালিয়ে নেয়া হয়। তিনি তাঁর একমাত্র মেয়ে হত্যার সঠিক বিচার দাবি করেন। মামলার তদন্তকারী অফিসার এসআই মোজাম্মেল জানান, লাশ ময়না তদন্তের জন্য পাঠানো হয়। সুরতহাল প্রতিবেদন পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

আরও দেখুন

নাটোরে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক: রাজনৈতিক পূর্ব শত্রুতার জেরে নাটোরে ছাত্রলীগের এক কর্মীকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। …