নীড় পাতা / শিরোনাম / সিংড়ায় মাইক্রোবাস চুরির ৪ দিন পর উদ্ধার, জড়িত ব্যক্তি আটক

সিংড়ায় মাইক্রোবাস চুরির ৪ দিন পর উদ্ধার, জড়িত ব্যক্তি আটক

নিজস্ব প্রতিবেদক, সিংড়া:
নাটোরের সিংড়ায় মাইক্রোবাস চুরির ৪ দিন পর উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত ব্যক্তিকে আটক করা হয়েছে।

সূত্রে জানা যায়, গত শুক্রবার (১৯ আগস্ট) রাতে সিংড়া কেন্দ্রীয় বাস টার্মিনাল থেকে উধাঁও হয় মো. চাঁন এর মালিকানাধীন মাইক্রোবাস। শনিবারে মাইক্রোবাসটি অনেক খোঁজাখুঁজি করে না পেয়ে সিংড়া থানায় লিখিত অভিযোগ করেন মো. চাঁন। পুলিশ অভিযোগ পেয়ে তদন্ত শুরু করে। প্রযুক্তির সহায়তায় বিষয়টি নিশ্চিত হয়ে জড়িত ব্যক্তিকে সনাক্ত করে পুলিশ।

সিংড়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. রফিকুল ইসলামের নেতৃত্বে মঙ্গলবার (২৩ আগস্ট) বিকেলে চাঁপাইনবাবগঞ্জ শহর থেকে জড়িত মো. আলতাব হোসেনকে আটক করা হয়। জিজ্ঞাসাবাদে চুরির সাথে জড়িত বলে পুলিশের কাছে স্বীকারোক্তি দেয় আলতাব। তিনি সিংড়া উপজেলার কলম পুন্ডরী গ্রামের মো. লুৎফর রহমানের ছেলে। পেশায় ব্যবসায়ী। তার নিজের মাইক্রোবাস ও ট্রাকও রয়েছে। তবে ঋণ পরিশোধ করতে ও অভাবের কারণে সে মাইক্রোবাসটি চুরি করেছে বলে পুলিশকে জানান। পরে তার দেয়া তথ্যমতে লালপুর উপজেলার ওয়ালিয়া এলাকা থেকে মাইক্রোবাসটি উদ্ধার করে সিংড়া থানা পুলিশ। 

সিংড়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. রফিকুল ইসলাম বলেন, অভিযোগ পাওয়ার পরে আমরা তদন্ত শুরু করি। প্রযুক্তির সহায়তায় তাকে সনাক্ত করে জিজ্ঞাসাবাদ করলে চুরি করেছে বলে স্বীকার করে। গাড়িটি উদ্ধার করে থানায় আনা হয়েছে। অভাবের কারণে এমনটা করেছে বলে পুলিশকে জানিয়েছে।

পুলিশ পরিদর্শক রফিকুল ইসলাম আরও বলেন, তার সাথে কেউ জড়িত নয় বলে আমাদেরকে জানিয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

আরও দেখুন

লালপুরে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ 

নিজস্ব প্রতিবেদক, লালপুর: আসন্ন উপজেলা পরিষদের ২য় ধাপ নির্বাচনে নাটোরের লালপুরে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ …