নীড় পাতা / জেলা জুড়ে / সিংড়ায় মর্যাদার দাবিতে স্বামীর বাড়িতে স্ত্রীর অবস্থান

সিংড়ায় মর্যাদার দাবিতে স্বামীর বাড়িতে স্ত্রীর অবস্থান

নিজস্ব প্রতিবেদক, সিংড়া:
নাটোরের সিংড়ায় স্ত্রীর মর্যাদার দাবি নিয়ে উপজেলার শেরকোল ইউনিয়নের সিধাখালী গ্রামে স্বামী অলিউল বাবুর বাড়িতে অবস্থান নিয়েছে রাজিয়া সুলতানা নামে এক নারী। গত শুক্রবার সকাল থেকে ঐ বাড়িতে অবস্থান নেয়। এসময় অলিউলের মা ঘরে তালা দিয়ে অন্যত্র সরে পড়ে। অপরদিকে স্বামী অলিউলের ফোন বন্ধ থাকায় তার সাথেও যোগাযোগ করা সম্ভব হয়নি।

রবিবার দুপুর ২ টায় সরেজমিনে গিয়ে দেখা যায় রাজিয়া তার বাবা ও মা সহ বাবুর বাড়িতে তিনদিন ধরে অবস্থান নিয়ে আছে। এ নিয়ে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। রাজিয়া সুলতানা জানান, ২০২০ সালে বগুড়া জিয়াউর রহমান মেডিকেলে পরিচয় হওয়ার সুবাদে ২০২০ সালের ১৯ সেপ্টেম্বর মুসলিম শরীয়ত নিয়মে তার সাথে বিবাহ হয়। তখন সে বগুড়ায় ঔষধ কোম্পানিতে জব করতো। তারপর রাজশাহী তে চলে আসি। সেখানে বাসা ভাড়া করে সংসার শুরু হয়। তার বড় বউ রয়েছে। আমার স্বামী মারা যাবার পর তাকে নিয়েই আমার সংসার। গত কিছুদিন আগে সে বাসা ভাড়া দিয়ে আমাকে বলে বাসা পরিবর্তন করলো খালি করতে হবে। তারপর থেকে ফোন বন্ধ। আমি উপায় না পেয়ে তার গ্রামে চলে আসছি। কিন্তু এখানে আমি তিনদিন ধরে অবস্থান করেও কোনো কুলকিনারা পায়নি।

স্থানীয় ইউপি সদস্য আনোয়ারুল ইসলাম জানান, গত তিনদিন ধরে ঐ মহিলা এখানে অবস্থান করছে। আমরা বিব্রত। এর আগেও বাবুর স্ত্রী দাবি নিয়ে এক জন আসছিলো। পরে ১ লাখ টাকায় রফাদফা হয়। এটা তার প্রকৃত স্ত্রী। কাবিল নামাও দেখলাম। তবে কখনো এই স্ত্রী কে গ্রামে নিয়ে আসে নাই। স্থানীয়রা জানান, বাবু এলাকায় খুব কম আসে। তার আচার আচরণ ভালো না। তার বিরুদ্ধে নারী ঘটিত এবং অর্থনৈতিক অভিযোগ আসে। এর সুষ্ঠু বিচার দাবি করেন কেউ কেউ।

আরও দেখুন

নাটোরে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক: রাজনৈতিক পূর্ব শত্রুতার জেরে নাটোরে ছাত্রলীগের এক কর্মীকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। …