নীড় পাতা / জেলা জুড়ে / সিংড়ায় ভোট দিতে মহিলারাই এগিয়ে

সিংড়ায় ভোট দিতে মহিলারাই এগিয়ে

নিজস্ব প্রতিবেদক, সিংড়া:
নাটোরের সিংড়ায় ভোট দিতে মহিলারাই এগিয়ে। তৃতীয় দফায় উৎসব মুখর ও শান্তিপূর্ণ পরিবেশে সিংড়া পৌরসভায় নির্বাচনে ভোট গ্রহণ শুরু হয়েছে। আজ শনিবার সকাল ৮ টা থেকেই দীর্ঘ লাইনে দাঁড়িয়ে ভোট দিচ্ছেন নারী ভোটাররা। সেই তুলনায় প্রত্যেকটি ভোটকেন্দ্রেই পুরুষ উপস্থিতি খুবই কম। ১২ টি কেন্দ্রে ব্যালট পেপারের মাধ্যমে ভোট গ্রহণ শুরু হয়।

বেলা ১১ টা পর্যন্ত বারোটি ভোটকেন্দ্রে গড়ে ২২ শতাংশ ভোট পড়েছে বলে জানান নির্বাচন কর্মকর্তা সাইফুল ইসলাম। ভোটগ্রহণ চলবে একটানা বিকেল ৪ টা পর্যন্ত। শীত উপেক্ষা করে সকাল থেকেই ভোটাররা সারিবদ্ধভাবে দাঁড়িয়ে ভোট দিচ্ছে। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে পুরুষ ভোটাররা ভোটকেন্দ্রে আসবেন বলে আশা করছেন ভোট প্রার্থী এবং নির্বাচন কর্মকর্তারা। পৌরসভায় মোট পুরুষ ভোটার ১৩১২৫জন ও মহিলা ভোটার ১৩৬৩২জন। সিংড়া পৌরসভায় মেয়র পদে ২ জন ,সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ২৩ জন ও সাধারণ কাউন্সিলর পদে ৫৭ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

নির্বাচন অবাধ,সুষ্ঠু ও নিরপেক্ষ করার লক্ষ্যে জেলা প্রশাসন সহ আইন শৃংখলা বাহিনীর সদস্যরা নিয়োজিত রয়েছে। আইন শৃঙ্খলা বাহিনীর তিন স্তরের নিরাপত্তা বেষ্টনীর মধ্যে এবারের পৌরসভার ভোট গ্রহণ চলছে।

আরও দেখুন

পুঠিয়ায় প্রশাসনকে ‘ম্যানেজ’ করে রাতের আঁধারে চলছে পুকুর খনন

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর পুঠিয়ায় রাতের আঁধারে ফসলি জমিতে পুকুর খননের হিড়িক পড়েছে। স্থানীয়রা বলছেন, পুকুর …