নীড় পাতা / জেলা জুড়ে / সিংড়ায় ভাষা শহীদদের শ্রদ্ধা জানাতে হাজারো জনতার ভির

সিংড়ায় ভাষা শহীদদের শ্রদ্ধা জানাতে হাজারো জনতার ভির

নিজস্ব প্রতিবেদক:
একুশের প্রথম প্রহরে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানাতে নাটোরের সিংড়ায় শহীদ মিনারে মানুষের ঢল নেমেছে।

মঙ্গলবার (২১ ফেব্রæয়ারি) একুশের প্রথম প্রহর রাত ১২টা ১ মিনিটে উপজেলা কোর্টমাঠে অবস্থিত কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ ও শ্রদ্ধা জানান তথ্য যোগাযোগ ও প্রযুক্তি প্রতিমন্ত্রী এড. জুনাইদ আহমেদ পলক এমপি।

এসময় উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. শফিকুল ইসলাম শফিক, পৌর মেয়র মো. জান্নাতুল ফেরদৌস, উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহমুদা খাতুন, সহকারী কমিশনার (ভ‚মি) মো. আল ইমরান, সিংড়া থানার ওসি মিজানুর রহমান, উপজেলা আ’লীগের সভাপতি শেখ ওহিদুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

এরপর পর্যায়ক্রমে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড, উপজেলা ও পৌর আওয়ামী লীগ, রাজনৈতিক, সাংস্কৃতিক, সামাজিক, সরকারি-বেসরকারি বিভিন্ন দফতরের কর্মকর্তা-কর্মচারী এবং স্কুল-কলেজের শিক্ষক-শিক্ষার্থীরাসহ সর্বস্তরের সাধারণ মানুষ ফুলের ডালা হাতে নিয়ে শহীদ মিনারে শ্রদ্ধা জানান। এসময় ভাষা শহীদদের বিনম্র শ্রদ্ধা আর ভালোবাসায় শহীদ মিনার ফুলে ফুলে ভরে যায়। পুষ্পস্তবক অর্পণ শেষে প্রধান অতিথির বক্তব্য দেন প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি। পরে ভাষা শহীদের রুহের মাগফিরাত কামনায় দোয়া ও মোনাজাত করা হয়।

আরও দেখুন

নন্দীগ্রামে শিশু ধর্ষণের অভিযোগে একজন গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক: বগুড়ার নন্দীগ্রামে সাত বছরের ছেলে শিশু ধর্ষণের অভিযোগে অভিযুক্ত এক যুবককে গ্রেপ্তার করেছে …