নীড় পাতা / আইন-আদালত / সিংড়ায় বিয়ের দু’দিন পর যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার জিজ্ঞাসাবাদের জন্য স্ত্রী আটক

সিংড়ায় বিয়ের দু’দিন পর যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার জিজ্ঞাসাবাদের জন্য স্ত্রী আটক

নিজস্ব প্রতিবেদক,সিংড়া: নাটোরের সিংড়ায় বিয়ের দু’দিন পর এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রবিবার ভোরে বাড়ির পাশে একটি গাছের সাথে তার ঝুলন্ত মরদেহ  দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পরে সেখান থেকে মরদেহ  উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহত মিজানের স্ত্রী মিনুকে আটক করেছে পুলিশ। নিহত যুবকের নাম মিজানুর রহমান (২১), সিংড়া পৌর এলাকার সোহাগবাড়ি গ্রামের মোজাহারের পুত্র সে। 
স্থানীয়রা জানায়, শুক্রবার পৌর এলাকার মহেশচন্দ্রপুর গ্রামের আব্দুল মজিদের কন্যা মিনুর সাথে পারিবারিকভাবে বিয়ে হয় মিজানের। 
পারিবারিক সূত্র জানায়, শনিবার রাতে বাসায় ফিরে ঘুমিয়ে পরে মিজান। গভীর রাতে কে বা কারা তাকে ফোনে ডেকে নেয়। ভোরে নিহতের বাড়ির পাশে একটি গাছ থেকে তার ঝুলন্ত মরদেহ  উদ্ধার করে পুলিশ।
রবিবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করেন সিংড়া সার্কেলের সহকারী পুলিশ সুপার জামিল আকতার, পুলিশ পরিদর্শক (তদন্ত) নেয়ামুল আলম।
এএসপি জামিল আকতার বলেন, জিজ্ঞাসাবাদের জন্য মিজানের স্ত্রীকে আটক করা হয়েছে। তদন্ত চলছে, ময়নাতদন্তের রিপোর্ট এলে বিস্তারিত জানা যাবে।

আরও দেখুন

গুরুদাসপুর খাদ্য গুদামে ধান-চাল সংগ্রহ শুরু

নিজস্ব প্রতিবেদক: চলতি বোরো মওসুমে নাটোরের গুরুদাসপুর উপজেলা খাদ্য গুদামে আনুষ্ঠানিকভাবে সরকারি ধান-চাল সংগ্রহের উদ্বোধন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *