নীড় পাতা / জেলা জুড়ে / সিংড়ায় পৌর মার্কেটের দোকান ভাড়া মওকুফ করলেন পৌর মেয়র

সিংড়ায় পৌর মার্কেটের দোকান ভাড়া মওকুফ করলেন পৌর মেয়র

নিজস্ব প্রতিবেদক: নাটোরের সিংড়ায় বাসস্ট্যান্ডে নির্মিত সিংড়া পৌরসভার আওতায় দোকানগুলোর ভাড়া ১ মাসের জন্য মওকুফ করেছেন সিংড়া পৌরসভার মেয়র জান্নাতুল ফেরদৌস। এছাড়া তিনি থানা মোড়ে অবস্থিত পৌরসভার আওতাধীন কয়েকটি দোকানের ভাড়াও মার্চ মাসের জন্য মওকুফের ঘোষনা দেন। 
অপরদিকে তাঁর বাসভবনের ৪ জন ভাড়াটিয়ার মার্চ মাসের ভাড়া ও মওকুফ করেছেন।এ প্রতিনিধিকে সিংড়া পৌরসভার মেয়র জান্নাতুল ফেরদৌস জানান, আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের নির্দেশনায় করোনা ভাইরাসের কারনে বিপর্যস্ত মানুষের পাশে দাঁড়ানোর তাগিদে আমার জায়গায় থেকে আমি এ উদ্যেগ নিয়েছি। সমাজের বিত্তবানরা নিজ নিজ জায়গা থেকে মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানান তিনি। 
তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী বাংলাদেশের সকল মানুষের স্বার্থে তাঁর সরকার কিছু পদক্ষেপ গ্রহণ করেছে।কারন করোনা মহামারী আকার ধারন করলে জনগনের ক্ষতি সবচেয়ে বেশি হবে।এজন্য তিনি আগে থেকে দেশের ১৬ কোটি মানুষের কথা বিবেচনা করে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী পালনে করাকরি আরোপ করেছেন। ২৬ মার্চ পালন থেকে দেশের মানুষকে বিরত রাখার জন্য সকল কর্মসূচি বাতিল করেছেন। তিনি আরো বলেন, আল্লাহর রহমতে আসন্ন রমজানের আগে করোনা থেকে বাংলাদেশ বিপদ মুক্ত হবে,  ইনশাআল্লাহ।

আরও দেখুন

পুঠিয়ায় প্রশাসনকে ‘ম্যানেজ’ করে রাতের আঁধারে চলছে পুকুর খনন

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর পুঠিয়ায় রাতের আঁধারে ফসলি জমিতে পুকুর খননের হিড়িক পড়েছে। স্থানীয়রা বলছেন, পুকুর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *