নীড় পাতা / শিরোনাম / সিংড়ায় পুকুরের মাছ চুরি, পিকআপসহ ২জন আটক

সিংড়ায় পুকুরের মাছ চুরি, পিকআপসহ ২জন আটক

নিজস্ব প্রতিবেদক, সিংড়া:
নাটোরের সিংড়া উপজেলার ডাহিয়া এলাকার প্রায় ২২বিঘা একটি পুকুরের মাছ চুরির ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার গভীর রাতে ওই পুকুরের পাহারাদারকে ভয়-ভীতি ও মারধর করে এই চুরির ঘটনা ঘটে। এসময় ঘটনাস্থল থেকে দুটি পিকআপ সহ দুইজন কে আটক করেছে পুলিশ। এই ঘটনায় ডাহিয়া গ্রামের কামাল হোসেন ওরফে কাঞ্চন সহ ৩জনের নামে থানায় একটি চুরি মামলা করেছে ক্ষতিগ্রস্থ কৃষক ইয়াকুব আলী।

আটককৃতরা হল পাকুরিয়া গ্রামের পিকআপ ড্রাইভার শহিদুল ইসলাম ও পাশবর্তী নন্দীগ্রাম থানার দামগাড়া গ্রামের আব্দুর রহিম। মামলা সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাত সাড়ে ১২টার দিকে কৃষক ইয়াকুব আলীর ডাহিয়া এলাকার ২২বিঘা একটি পুকুরে মাছ চুরি করতে যায় স্থানীয় কামাল হোসেন ওরফে কাঞ্চন সহ ১০ থেকে ১২ জন ব্যাক্তি। এসময় পুকুরের পাহারাদার শুকুর আলী (৫৫) কে ভয়-ভীতি ও মারধর করে একটি পিকআপ ভর্তি মাছ নিয়ে পালিয়ে যায় জনৈক কামাল হোসেন ওরফে কাঞ্চন। পরে লোকমুখে খবর পেয়ে ঘটনাস্থল থেকে অপর দুটি পিকআপ সহ দুইজন কে আটক করে থানায় নিয়ে যায় পুলিশ। জব্দ করা হয় মাছ ধরার বিভিন্ন সামগ্রী। ক্ষতিগ্রস্থ কৃষক ইয়াকুব আলী বলেন, ১পিকআপে অনুমান ১০মন মাছ মূল্য তার প্রায় আড়াই লাখ টাকার মাছ চুরি হয়েচে।

সিংড়া থানার ওসি নুর-এ-আলম সিদ্দিকী বলেন, থানায় মাছ চুরি একটি মামলা হয়েছে। এই ঘটনায় এখন পর্যন্ত দুটি পিকআপ ও একটি স্টিয়ারিং গাড়ীসহ দুইজন আটক এবং মাছ ধরার সামগ্রী জব্দ করা হয়েছে।

আরও দেখুন

বাগাতিপাড়ায় সেরা শিক্ষক-শিক্ষার্থী নির্বাচিত

নিজস্ব প্রতিবেদক: নাটোরের বাগাতিপাড়ায় জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৪ উপলক্ষে উপজেলা পর্যায়ে সেরা শিক্ষক-শিক্ষার্থী এবং প্রতিষ্ঠান নির্বাচিত …