নীড় পাতা / আইন-আদালত / সিংড়ায় পর্নোগ্রাফি সংরক্ষণ ও বিক্রয়ের অভিযোগে ৬ জন আটক

সিংড়ায় পর্নোগ্রাফি সংরক্ষণ ও বিক্রয়ের অভিযোগে ৬ জন আটক


নিজস্ব প্রতিবেদক:
নাটোরের সিংড়ায় পর্নোগ্রাফি সংরক্ষণ ও বিক্রয়ের অভিযোগে ৬ জনকে আটক করেছে র‌্যাব। গতকাল ২৩ অক্টোবর রবিবার বিকেল পাঁচটা থেকে রাত আটটা পর্যন্ত উপজেলার কালিগঞ্জ বাজারে পরিচালিত অভিযানে তাদের আটক করে র‌্যাব। আটককৃতরা হলো কালিগঞ্জ বাজারের মৃত ছহির উদ্দিনের ছেলে আঃ মজিদ (২৬), মল্লিকপাড়া গ্রামের শরিফুল ইসলাম এর ছেলে রানা প্রামানিক (২৮), বর্গাছা গ্রামের রমণী সরকারের ছেলে অসীম কুমার (২৩), পূর্ব বাহাদুরপুর গ্রামের বলরাম হালদারের ছেলে বকুল হালদার (৩০), বড়গাছা গ্রামের বরেন্দ্র নাথের ছেলে গোবিন্দ কুমার (২২), সনাতন সূত্রধরের ছেলে সজল কুমার সুত্রধর (৩০)।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫ সিপিসি ২ নাটোর ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেন এর নেতৃত্বে একটি দল ২৩ অক্টোবর রবিবার বিকেল পাঁচটা থেকে রাত্রি আটটা পর্যন্ত সিংড়া থানাধীন কালীগঞ্জ বাজারে একটি অভিযান পরিচালনা করে। এসময় পর্নোগ্রাফি সংরক্ষণ ও বিক্রয়ের অপরাধে ওই ৬ জন অসাধু পর্নোগ্রাফি বিক্রেতাকে গ্রেফতার করে।

র‌্যাব আরও জানায়, গ্রেপ্তার কৃতরা অনেকদিন থেকেই পর্নোগ্রাফি সংরক্ষণ এবং অর্থের বিনিময়ে এলাকার যুবক ও স্কুল-কলেজের শিক্ষার্থীদের কাছে বিক্রয় করে বিপদগামী করে আসছে। এ সময় তাদের ব্যবহৃত ৬টি সিপিইউ, ১৪ টি হার্ডডিক্স, ৬টি মনিটরসহ কম্পিউটারের বিভিন্ন সরঞ্জাম জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা জানায় যে, তারা জব্দকৃত পর্নোগ্রাফি সংরক্ষণ এবং অর্থের বিনিময়ে এলাকার যুবক ও স্কুলগামী শিক্ষার্থীদের কাছে বিক্রয় করে আসছিল। পরে তাদের বিরুদ্ধে পর্নোগ্রাফি আইনে মামলা দায়েরের পর সিংড়া থানায় হস্তান্তর করা হয়।

আরও দেখুন

পুঠিয়ায় প্রশাসনকে ‘ম্যানেজ’ করে রাতের আঁধারে চলছে পুকুর খনন

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর পুঠিয়ায় রাতের আঁধারে ফসলি জমিতে পুকুর খননের হিড়িক পড়েছে। স্থানীয়রা বলছেন, পুকুর …