নীড় পাতা / জেলা জুড়ে / সিংড়ায় দেড় কি.মি সড়কে সুফল ভোগ করবে লক্ষাধিক মানুষ

সিংড়ায় দেড় কি.মি সড়কে সুফল ভোগ করবে লক্ষাধিক মানুষ

নিজস্ব প্রতিবেদক, সিংড়া

নাটোরের সিংড়ায় ৪ ইউনিয়নের প্রায় লক্ষাধিক মানুষের যাতায়াতের সুবিধার জন্য বড় সাঐল বুদার বাজার হতে কুশাবাড়ি পর্যন্ত দেড় কিলোমিটার সংযোগ সড়ক পাকাকরণ কাজের উদ্বোধন করা হয়েছে। 

শুক্রবার (১৪ এপ্রিল) সকাল ১০টায় এ কাজের উদ্বোধন করেন হাতিয়ান্দহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মোস্তাকুর রহমান চঞ্চল। 

এসময় উপস্থিত ছিলেন এই কাজের ঠিকাদার জামিল হোসেন মিলন, হাতিয়ান্দহ ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ আবুল কালাম আজাদ, ইউপি সদস্য মোঃ আনছার আলী, জয়নাল আবেদীন, আওয়ামীলীগ নেতা মোঃ মনির হোসেন, সুলতান শেখ, মোঃ সোলেমান, ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ সবুজ শেখ, বড় সাঐল সেচ্ছাসেবী সংগঠনের সভাপতি মোঃ রমিজুল ইসলাম, ৮নং বড়সাঐল ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ ফারুক হোসেনসহ স্থানীয় নেতৃবৃন্দ।

ইউপি চেয়ারম্যান মোঃ মোস্তাকুর রহমান চঞ্চল বলেন, দেড় কিলোমিটার এই রাস্তাটি শেরকোল, হাতিয়ান্দহ, কলম ও চামারি ইউনিয়নের প্রায় লক্ষাধিক মানুষের সংযোগ সড়ক। এলাকার মানুষের দীর্ঘদিনের দাবি ছিল রাস্তাটি পাকাকরণের। আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের নির্দেশনা মোতাবেক অগ্রাধিকার ভিত্তিতে  এই রাস্তার কাজ শুরু করা হলো। অচিরেই সুফল ভোগ করবে এই এলাকার মানুষ।

আরও দেখুন

নাটোরে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক: রাজনৈতিক পূর্ব শত্রুতার জেরে নাটোরে ছাত্রলীগের এক কর্মীকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *