বৃহস্পতিবার , মে ২ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / সিংড়ায় দশম শ্রেণির শিক্ষার্থীকে মারপিট

সিংড়ায় দশম শ্রেণির শিক্ষার্থীকে মারপিট

নিজস্ব প্রতিবেদক:
নাটোরের সিংড়ায় দশম শ্রেণির শিক্ষার্থী জিহাদ আহমেদ (১৫) কে মারপিট করেছে প্রতিপক্ষরা। চামারী বিএন উচ্চ বিদ্যালয়ে সাংস্কৃতিক অনুষ্ঠানে বিশৃঙ্খলা সৃষ্টি করায় এলাকার স্থানীয় বখাটেদের মানা নিষেধ করলে গত মঙ্গলবার বিকেলে মারপিটের শিকার হয় ঐ শিক্ষার্থী। পরে স্থানীয়রা উদ্ধার করে সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। জিহাদ রোধি চামারী গ্রামের আহাম্মেদ আলীর পুত্র। এ বিষয়ে সিংড়া থানায় রবি সরদার, হায়দার ও মানিককে আসামী করে লিখিত অভিযোগ করেছেন আহাম্মেদ আলী।

লিখিত অভিযোগ ও পারিবারিক সুত্রে জানা যায়, গত ১৪ মার্চ উপজেলার চামারী বিএন উচ্চ বিদ্যালয়ের সাংস্কৃতিক অনুষ্ঠান চলাকালে সেচ্ছাসেবকের দায়িত্ব ছিলেন জিহাদ আলী। রবি,হায়দার সহ কয়েকজন বিশৃঙ্খলা সৃষ্টি করলে জিহাদ মানা নিষেধ করে। এসময় তারা হুমকি দেয়। গত ২১ মার্চ জিহাদ প্রাইভেট পড়ে বাড়ি ফেরার পথে রবি সহ তার নেতৃত্বে হামলা করে এবং স্মার্ট ফোন কেড়ে নিয়ে ভেঙ্গে ফেলে। এসময় মাথায় গুরুতর আঘাত পেয়ে মাটিতে লুটিয়ে পড়ে। পরে স্থানীয় লোকজন এগিয়ে আসলে তারা সটকে পড়ে।

চামারী বিএন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রেজাউর রহমান জানান, বিষয়টি আমি মৌখিক ভাবে শুনেছি। ট্রেনিং এ বাইরে আছি। এসে বিষয়টি দেখবো। কর্তব্যরত ডিউটি অফিসার জানান, এ বিষয়ে লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষ ব্যবস্থা নেয়া হবে।

আরও দেখুন

লালপুরে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ 

নিজস্ব প্রতিবেদক, লালপুর: আসন্ন উপজেলা পরিষদের ২য় ধাপ নির্বাচনে নাটোরের লালপুরে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ …