নীড় পাতা / শিরোনাম / সিংড়ায় কলেজ ছাত্র ও বহিরাগতদের মধ্যে মারামারি, কলেজ ছাত্র আহত

সিংড়ায় কলেজ ছাত্র ও বহিরাগতদের মধ্যে মারামারি, কলেজ ছাত্র আহত

নিজস্ব প্রতিবেদক, সিংড়া:
নাটোরের সিংড়ায় ০১ নং সুকাশ ইউনিয়নের বামিহাল রহমত ইকবাল অনার্স কলেজে তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে ছাত্র ও বহিরাগতদের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে। শনিবার বেলা এগারোটার দিকে কলেজ ক্যাম্পাসে এই ঘটনা ঘটে। পরে শিক্ষক ও স্থানীয়রা ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

ক্যাম্পাস সূত্রে জানা যায়, কলেজের ইন্টারমিডিয়েট ১ম বর্ষের ছাত্র রাশিদুল অন্য ছাত্রদের অকথ্য ভাষায় গালাগালি করতে থাকে এমন সময় একই কলেজের অনার্স ২য় বর্ষের ছাত্র মোঃ রাকিবুল ইসলাম রকি তাকে গালাগালি করতে নিষেধ করে। পরে রাশিদুল কলেজ ক্যাম্পাসের বাহিরে এসে বহিরাগত ছেলেদের ডেকে এনে রাকিবুল ইসলাম রকি কে মারধর করে। অনার্স ২য় বর্ষের ছাত্র মোঃ রাকিবুল ইসলাম রকি সে ০১ নং সুকাশ ইউনিয়নের চক দূর্গাপুর গ্রামের মোঃ জাহাঙ্গীর এর ছেলে ও রাশিদুল ০৩ নং ইটালী ইউনিয়নের রাতাল গ্রামের মোফার ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, বহিরাগত বামিহাল গ্রামের আমজাদ হোসেনের ছেলে রুবেল, মকবুল হোসেনের ছেলে আরিফ, মোরশেদুল ইসলামের ছেলে আলিফ । ও সুকাশ ইউনিয়নের তেতুলিয়া গ্রামের উজ্জ্বল পিতা বক্কার তাহারা রাশিদুল এর ডাকে কলেজ ক্যাম্পাসে ঢুকে রাকিবুল ইসলাম রকি কে মারধর করে। বামিহাল রহমত ইকবাল অনার্স কলেজের অধ্যাপক মুনছুর রহমান সত্যতা নিশ্চিত করে বলেন, বহিরাগতরা এসে আমার কলেজের ছাত্রদের মারপিট করবে তাহা মেনে নেওয়ার মতো না। এতে আমার কলেজের মানক্ষন্ন হয়েছে। আমি চাই তদন্ত সাপেক্ষে চুরান্ত বিচার যেন করা হয়।তবে এবিষয়ে দ্রুত সমাধান করার চেষ্টা চলছে বলে জানা যায়। সিংড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) নুরে আলম সিদ্দিক বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে,তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

আরও দেখুন

পুঠিয়ায় প্রশাসনকে ‘ম্যানেজ’ করে রাতের আঁধারে চলছে পুকুর খনন

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর পুঠিয়ায় রাতের আঁধারে ফসলি জমিতে পুকুর খননের হিড়িক পড়েছে। স্থানীয়রা বলছেন, পুকুর …