নীড় পাতা / আইন-আদালত / সিংড়ায় কলেজ ছাত্রী অপহরণ ও ধর্ষণ মামলায় ছয় জনের মৃত্যুদন্ড ও চার জনের যাবজ্জীবন

সিংড়ায় কলেজ ছাত্রী অপহরণ ও ধর্ষণ মামলায় ছয় জনের মৃত্যুদন্ড ও চার জনের যাবজ্জীবন

নিজস্ব প্রতিবেদক:
নাটোরের সিংড়ায় কলেজ ছাত্রী অপহরণ ও ধর্ষণ মামলায় ছয় জনের মৃত্যুদন্ড ও চার জনের যাবজ্জীবন কারাদন্ডাদেশ দিয়েছে নারী ও শিশু নির্যাতন দমন আদালতের বিচারক মোঃ আব্দুর রহিম। আজ ৫ এপ্রিল বুধবার বেলা এগারোটার দিকে এই রায় ঘোষণা করা হয়।
মামলায় সাব্বির হোসেন (১৮), রেজানুল ইসলাম ওরফে রাব্বী(১৯), মোঃ রিপন(১৯), মোঃ শহিদুল(২৮), মোঃ নাজমুল হক(১৯),মোঃ রাজিবুল হাসান রাজিবকে(১৮) মৃত্যু দন্ডাদেশ দেয়া হয়। সেইসঙ্গে তাদের প্রত্যেককে এক লক্ষ টাকা করে জরিমানা করা হয়। অপরদিকে মনিরুল ইসলাম(১৮), খাইরুল ইসলাম(২৫), আতাউল ইসলাম(২২), রেজাউল করিম(৩০) কে যাবজ্জীবন কারাদন্ড দেয়া হয় এবং তাদের প্রত্যেককে এক লক্ষ টাকা করে জরিমানা করা হয়।

আদালত সূত্রে জানা যায় গত ২০১২ সালের ১৯ অক্টোবর নাটোরের বড়াইগ্রাম এলাকার রাজশাহী সরকারি মহিলা কলেজের ছাত্রীকে ফুসলিয়ে অপহরণ করে একই এলাকার ধানাইদহ গ্রামের মুস্তাফিজুর রহমানের ছেলে সাব্বির হোসেন। পরদিন তাকে সিংড়ায় পেট্রোবাংলা ও পরে কলমে নিয়ে গিয়ে আসামিরা মিলে গণধর্ষণ করে। এ ঘটনায় সিংড়া থানায় মামলা দায়ের করা হয়। দীর্ঘ ১০ বছর তদন্ত ও সাক্ষ্য গ্রহণ শেষে আদালত আজ এ রায় প্রদান করে। এছাড়া নাসির হোসেন নামে অপর আসামির এই ঘটনার সাথে সংশ্লিষ্টতা না থাকায় তাকে খালাস দেয় আদালত।

আরও দেখুন

নাটোরে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক: রাজনৈতিক পূর্ব শত্রুতার জেরে নাটোরে ছাত্রলীগের এক কর্মীকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। …