নীড় পাতা / জেলা জুড়ে / সিংড়ায় এক কিশোরীকে হত্যার দায়ে একজনের মৃত্যুদণ্ড

সিংড়ায় এক কিশোরীকে হত্যার দায়ে একজনের মৃত্যুদণ্ড

নিজস্ব প্রতিবেদক:

নাটোরের সিংড়ায় রেশমী(১৬) নামের এক কিশোরীকে গলাটিপে হত্যার দায়ে শাহাদত হোসেন(৩০) নামের একজনকে মৃত্যুদণ্ড ও ২০ হাজার টাকা জরিমানা করেছে আদালত। আজ ২২ এপ্রিল সোমবার সকাল সাড়ে দশটার দিকে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক আব্দুর রহিম এই আদেশ দেন। মৃত্যুদণ্ডপ্রাপ্ত শাহাদাত হোসেন সিংড়া উপজেলার দেওগাছা উত্তর পাড়া গ্রামের মোসলেম প্রামানিকের ছেলে।

নাটোর জজ কোর্টের পিপি অ্যাডভোকেট আনিসুর রহমান জানান, গত ২০১৯ সালের ৪ আগস্ট দুপুরে ভিকটিম রেশমি খাতুনকে বাড়িতে একা পেয়ে জড়িয়ে ধরে। রেশমি নিজেকে ছাড়িয়ে নিয়ে এই কথা রেশমী তার বাবা-মাকে বলে দেবে বলে জানায়। তখন শাহাদাত ভয় পেয়ে রেশমীকে গলা টিপে হত্যা করে বাড়ির ঘরের তীরের সাথে ওড়না গলায় পেঁচিয়ে ঝুলিয়ে রাখে। পরে বিষয়টি বাড়ির লোকজন টের পেলে শাহাদত সেখান থেকে পালিয়ে যায়। এসময় গ্রামবাসী ধাওয়া করে তাকে ধরে পুলিশে সোপর্দ করে।

ওই দিন বিকেলে রেশমি খাতুনের মা সোনাভান বিবি (৪২) বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করে। মামলার তদন্ত শেষে পুলিশ একমাত্র আসামি শাহাদাত হোসেনের বিরুদ্ধে চার্জশিট প্রদান করে। মামলা দায়েরের সাড়ে চার বছর পর আজকে আদালত আসামি শাহাদতকে মৃত্যুদণ্ডাদেশ প্রদান করেন।

আরও দেখুন

নাটোরে প্রচারণাকালে দুই চেয়ারম্যান পদপ্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ 

নিজস্ব প্রতিবেদক: নাটোর সদর উপজেলার প্রতিদ্বন্দ্বী ২ চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মাঝে সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষে …