নীড় পাতা / জেলা জুড়ে / সিংড়ায় ইভটিজিং প্রতিবাদ করায় ব্যবসায়ীকে কুপিয়ে জখম

সিংড়ায় ইভটিজিং প্রতিবাদ করায় ব্যবসায়ীকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক: 
নাটোরের সিংড়ায় ইভটিজিং প্রতিবাদ করায় বিলদহর বাজারের ব্যবসায়ী লাবলু হোসেন (৩২) কে কুপিয়ে জখম করেছে বখাটেরা। আহত হয়েছে আরো একজন কৃষক। পরে স্থানীয়রা উদ্ধার করে দুজনকে সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি করা হয়েছে। এ ঘটনায় রুহুল আমিন কে প্রধান আসামী করে মোস্তাফিজুর রহমান বাদী হয়ে সিংড়া থানায় লিখিত অভিযোগ করেছেন।

জানা যায়, গত ৩১ মার্চ উপজেলার চামারী ইউনিয়নের বিলদহর স্কুল মাঠে ঐতিহ্যবাহী বউ মেলা চলাকালীন সময়ে লাবলু হোসেন তার আত্মীয় স্বজন নিয়ে মেলায় প্রবেশ করে এসময় বখাটে রুহুল, মানী, নাজমুল সহ কয়েকজন মেয়েদের ইভটিজিং করে। লাবলু প্রতিবাদ করায় দেখে নেওয়ার হুমকি দেয়। পরেরদিন শনিবার রাত ৮ টায় বখাটেরা দেশীয় অস্ত্র নিয়ে বিলদহর বাজারে লাবলু কে ধাওয়া করে এসময় সে তার নিজ স্টেশনারী দোকানে আশ্রয় নিলে উপর্যুপরি কুপিয়ে জখম করে।

বখাটেরা আবুল কাসেম (৫০) কেও মারপিট জখম করে। এসময় দোকানের জিনিসপত্র ভাংচুর সহ নগদ ২ লক্ষ টাকা লুট করে নিয়ে যায়। সিংড়া থানার ওসি মিজানুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান এ বিষয়ে সিংড়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে। আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আরও দেখুন

নাটোরে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক: রাজনৈতিক পূর্ব শত্রুতার জেরে নাটোরে ছাত্রলীগের এক কর্মীকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। …