নীড় পাতা / আইন-আদালত / সিংড়ায় ইউপি চেয়ারম্যান মঈনুল হক চুনুকে হত্যা চেষ্টা

সিংড়ায় ইউপি চেয়ারম্যান মঈনুল হক চুনুকে হত্যা চেষ্টা

নিজস্ব প্রতিবেদক, সিংড়া:
নাটোরের সিংড়া উপজেলার কলম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আসন্ন নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী (স্বতন্ত্র) প্রার্থী মঈনুল হক চুনুকে গুলি করে হত্যা চেষ্টা করা হয়েছে। বুধবার রাত সাড়ে ৮ টায় কলম ইউনিয়নের হাজীপুর এলাকায় নির্বাচনী পথসভায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় দুজনকে আটক করে পুলিশে দিয়েছে জনতা।

মইনুল হক চুনুর ভাতিজা আসাদুজ্জামান বলেন, আমরা নির্বাচনী পথসভা করার সময় চিহ্নিত সন্ত্রাসী, একাধিক মামলার আসামী শামসুল ইসলাম ও বাবলুসহ কয়েকজন সন্ত্রাসী কলম ইউনিয়নের চেয়ারম্যান মঈনুল হক চুনুকে লক্ষ্য করে গুলি ছোঁড়ার সময় জনতা হাতেনাতে আটক করে পুলিশে দেয়। তবে চেয়ারম্যান অক্ষত রয়েছে।

কলম ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মঈনুল হক চুনুর কর্মী আলাউদ্দিন মুন্সি বলেন, নির্বাচনী পথসভায় চেয়ারম্যানকে লক্ষ্য করে গুলি করার সময় তাদেরকে গণপিটুনি দেয় জনতা। পরে তাদের দুজনকে আটক করে পুলিশে দেয়া হয়েছে। তাঁদের কাছে অস্ত্র পাওয়া গেছে কিনা প্রশ্ন করা হলে তিনি বলেন, অস্ত্র পাইনি। গণপিটুনিতে তাঁদের শরীরে পোশাক পর্যন্ত নাই।

সিনিয়র সহকারি পুলিশ সুপার (সিংড়া সার্কেল) জামিল আকতার বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে এবং অভিযুক্ত দুইজনকে আটক করা হয়েছে। উক্ত ঘটনার তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে।

উল্লেখ্য, শামসুল ইসলাম ও বাবলু মঈনুল হক চুনুর ভাই সাবেক চেয়ারম্যান ফজলার রহমান ফুনু হত্যা মামলার আসামী।

আরও দেখুন

পুঠিয়ায় প্রশাসনকে ‘ম্যানেজ’ করে রাতের আঁধারে চলছে পুকুর খনন

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর পুঠিয়ায় রাতের আঁধারে ফসলি জমিতে পুকুর খননের হিড়িক পড়েছে। স্থানীয়রা বলছেন, পুকুর …