নীড় পাতা / খেলা / ক্রিকেট / ‘সাকিব ভুল করেছে, তবে তার পাশে থাকা হবে’

‘সাকিব ভুল করেছে, তবে তার পাশে থাকা হবে’

নারদ বার্তা ডেস্কঃ
জুয়াড়ির ফোনের বিষয়টি আইসিসি বা বিসিবিকে না জানিয়েছে সাকিব ভুল করেছে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তবে সাকিবের পাশে থাকা হবে বলেও জানিয়েছেন তিনি।

মঙ্গলবার গণভবনে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলনে একটি দৈনিকের সম্পাদক তাঁকে সাকিবের বিষয়ে প্রশ্ন করলে উত্তরে প্রধানমন্ত্রী এ কথা বলেন।

এক জুয়াড়ির টেলিফোনের তথ্য গোপনের অপরাধে শাস্তির মুখোমুখি হতে হচ্ছে টাইগারদের টি-টোয়েন্টি ও টেস্ট অধিনায়ক সাকিব আল হাসানকে।

আইসিসির অ্যান্টি করাপশন ইউনিটের কোড অব কন্ডাক্টে তার ছয় মাস থেকে ৫ বছর পর্যন্ত শাস্তি হতে পারে। আইসিসি কী সিদ্ধান্ত নেবে সেদিকে তাকিয়ে আছে বিসিবি এবং যুব ও ক্রীড়া মন্ত্রণালয়।

জুয়াড়িদের কবল থেকে ক্রিকেটকে রক্ষা করতে জোর প্রচেষ্টা চালাচ্ছে আইসিসি। তাদের হয়ে প্রকাশ্যে ও গোপনে কাজ করছে দুর্নীতি দমন ইউনিট (আকসু)।

প্রধানমন্ত্রী বলেন, বিসিবি সাকিবের সঙ্গে আছে ও সহযোগিতা দেবে। জুয়াড়িরা এসব খেলোয়াড়দের সঙ্গে যোগাযোগ করে। ওর উচিৎ ছিল জানানো। কিন্তু গুরুত্ব দেয়নি। এখানে সে একটা ভুল করেছে।

তিনি বলেন, আপনারা জানেন আইসিসি যদি কোনো ব্যবস্থা নেয় তাহলে আমাদের তেমন কিছু করার থাকে না। তবুও আমরা তার পাশে থাকবো।

আরও দেখুন

বাগাতিপাড়ায় সেরা শিক্ষক-শিক্ষার্থী নির্বাচিত

নিজস্ব প্রতিবেদক: নাটোরের বাগাতিপাড়ায় জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৪ উপলক্ষে উপজেলা পর্যায়ে সেরা শিক্ষক-শিক্ষার্থী এবং প্রতিষ্ঠান নির্বাচিত …